Apan Desh | আপন দেশ

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৫, ৩ এপ্রিল ২০২৪

আপডেট: ১৪:১৩, ৩ এপ্রিল ২০২৪

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের রোকনপুর সীমান্তে বিএসএফের গুলিতে সাইফুর রহমান (৩০) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। হত্যার পর মরদেহ নিয়ে গেছে বিএসএফ। এ সময় আরও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২ এপ্রিল) রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত সাইফুর রহমান জেলার গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের ঈশ্বরপুর নগরপাড়া গ্রামের হাসান আলীর ছেলে।

স্থানীয়রা জানিয়েছে, কয়েকজন চোরাচালানকারী গরু আনার জন্য মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে রোকনপুর সীমান্ত দিয়ে ভারতে যান।

আরও পড়ুন <> তাইওয়ানে রেকর্ড মাত্রার ভূমিকম্প

এ সময় বিএসএফ সদস্যরা গুলি ছুড়লে সাইফুর রহমান ঘটনাস্থলেই নিহত হন। এসময় অন্যরা পালিয়ে আসেন।

রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ জানান, সাইফুলসহ আরও পাঁচ-ছয় জন রাতে গরু আনতে ভারতে যান। এ সময় ভারতের ইটাঘাটা বিএসএফ ক্যাম্পের জওয়ানরা তাদের লক্ষ্য করে গুলি চালান। এতে সাইফুল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান। তার মরদেহ বিএসএফ সদস্যরা নিয়ে গেছেন। এ সময় রাজু হোসেন নামে আরও এক যুবক আহত হয়েছেন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৬-বিজিবির রোকনপুর কোম্পানি কমান্ডার আব্দুল জাব্বার বলেন, নিহত ওই ব্যক্তির স্বজনরা আমাদের বিষয়টি অবহিত করেছেন। এ ব্যাপারে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়