Apan Desh | আপন দেশ

খুলনার পাটকলটি পুড়ছেই

খুলনা প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৭, ৩ এপ্রিল ২০২৪

খুলনার পাটকলটি পুড়ছেই

ছবি: সংগৃহীত

খুলনার রূপসায় বেসরকারি একটি পাটকলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বিকাল থেকে রাত নাগাদ পুড়ছেই। আগুন নিয়েন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট।

বুধবার (৩ এপ্রিল) বিকেলে জাবুসা এলাকায় পাটকলটিতে আগুনের সূত্রপাত হয়। রাত ৯টায় স্থানীয়রা জানিয়েছে এখনো জ্বলছে আগুন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন খুলনা ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের দায়িত্বে থাকা মো. আব্দুল কাদির। তিনি বলেন, বিকেল ৫টা ৩৮ মিনিটে আগুন পাটকলের বাইরে থেকে আগুনের কুণ্ডলী দেখতে পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। একইসঙ্গে স্থানীয়ভাবেও আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলতে থাকে। তবে অল্প সময়ের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে।

বিকেলে প্রথমে রূপসা ও পরে টুটপাড়া ফায়ার স্টেশন থেকে ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। আগুন ছড়িয়ে পড়লে খুলনার বিভিন্ন স্টেশন থেকে আরও ১২টি ইউনিট যোগ দেয়।

এছাড়া নৌ বাহিনীর ফায়ার ইউনিটও যোগ দেয় আগুন নিয়ন্ত্রণে। তবে এখনও পর্যন্ত আগুন লাগার কারণ এবং হতাহতের কোনো খবর এখনও পাওয়া যায়নি ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পাটকলে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা জানা য়ায় নি। তবে আগুন লাগার কিছুক্ষণের মধ্যেই ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়