Apan Desh | আপন দেশ

স্বামীর পরকিয়ায় দুই সন্তানসহ স্ত্রীর আত্মহত্যা

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৭, ৯ এপ্রিল ২০২৪

স্বামীর পরকিয়ায় দুই সন্তানসহ স্ত্রীর আত্মহত্যা

ছবি: সংগৃহীত

চাঁদপুরে পরকীয়া সম্পর্কের জেরে নিজের দুই সন্তানসহ আত্মহত্যার করেছেন এক নারী। মঙ্গলবার (৯ এপ্রিল) ফরিদগঞ্জের পূর্ব লাড়ুয়া গ্রামের একটি বাড়ি থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই নারীর স্বামী আরিফ রাঢ়িকে আটক করেছে পুলিশ।

মৃতরা হলেন– মা ফাতেমা আক্তার সীমা (২৬), মেয়ে আরিফা (৬) ও আরিয়া (৩)। ফাতেমা আক্তারের স্বামী আরিফ রাঢ়ি দুবাইয়ে থাকতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আরিফ হোসেন রাঢ়ি একমাস আগে মধ্যপ্রাচ্যের দুবাই থেকে দেশে ফেরেন। ওই স্বামী ও স্ত্রীর মধ্যে কয়েকদিন থেকে ঝগড়া হচ্ছিল। পারিবারিক এ দ্বন্দের কারণে স্ত্রী সীমা আক্তার সন্তানদের নিয়ে আত্মহত্যার পথ বেছে নেন। তবে ঘটনার সময় স্বামী আরিফ রাঢ়ি বাড়ির বাইরে ছিলেন।

ফরিদগঞ্জ থানার ওসি সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে দুই শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামীর পরকীয়া সন্দেহ করতেন স্ত্রী ফাতেমা আক্তার। সেখান থেকে অভিমানে আত্মহত্যা করতে পারেন। পুলিশ ঘটনার আসল রহস্য উদঘাটনে কাজ করছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই নারীর স্বামীকে আটক করা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়