Apan Desh | আপন দেশ

পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধু খুন

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৩, ১১ এপ্রিল ২০২৪

আপডেট: ১৭:৩২, ১১ এপ্রিল ২০২৪

পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধু খুন

প্রতীকী ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জে পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধূ খুন হয়েছেন। নিহতের নাম শাহনাজ পারভীন (২৫)। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া গ্রামের ঘটনা এটি। 

দেবীগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত শাহনাজ পরভীন একই এলাকার আব্দুল মজিদের স্ত্রী। তাদের ৬ বছরের একটি মেয়ে ও একটি ৪ মাস বয়সী ছেলে সন্তান রয়েছে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে শাহনাজের স্বামী মজিদ বিভিন্ন স্থানে কাজ করার সুবাদে ঢাকায় থাকতেন। দুই বছর আগে প্রতিবেশী আইনুলের ছেলে রাজুর (২৭) সঙ্গে পরকীয় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন শাহনাজ। এক পর্যায়ে তাদের পরকীয়া সম্পর্ক ভেঙে যায়।

আজ ঈদের দিন সকালে শাহনাজের স্বামী মজিদসহ পরিবারের অন্য সদস্যরা ঈদের নামাজ পড়তে ঈদগাহে যান। এ সময় বাড়ি ফাঁকা থাকায় ওৎ পেতে থাকা রাজু শাহনাজের ঘরে ঢোকেন। এরপর শাহনাজকে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গলা কেটে পালিয়ে যান রাজু। তখন শাহনাজের বড় মেয়ের চিৎকারে স্থানীয়রা আসে। শাহনাজের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

দেবীগঞ্জথানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ওই গৃহবধূর মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পলাকত রাজুকে গ্রেফতারের চেষ্টা চলছে। 
আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়