Apan Desh | আপন দেশ

কাঁঠালিয়ায় বাস চাপায় ব্যবসায়ী নিহত, বিক্ষোভ

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:২৩, ১৫ এপ্রিল ২০২৪

আপডেট: ২০:০৭, ১৫ এপ্রিল ২০২৪

কাঁঠালিয়ায় বাস চাপায় ব্যবসায়ী নিহত, বিক্ষোভ

ছবি: আপন দেশ

ঝালকাঠিতে বাস চাপায় ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ব্যাক্তির নাম আবু তালুকদার (৫০)। সোমবার (১৫ এপ্রিল) ভোররাতে ভান্ডারিয়া-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কের বান্ধাঘাটা নামক এলাকার ঘটনা এটি। 

আবু তালুকদার কাঠালিয়া উপজেলার দক্ষিণ কৈখালী গ্রামের বাসিন্দা। স্থানীয় বান্ধাঘাটা বাজারের হোটেল ব্যবসা করতেন তিনি।

স্থানীয় মাওলানা জালাল আহম্মেদ জানান, ফজরের নামাজ পড়াতে তালুকদার বাড়ি জামে মসজিদে যাবার সময় রাস্তায় পরে থাকতে দেখেন আবু তালুকদারকে। 

স্থানীয় ইউপি মেম্বার মো. সেলিম তালুকদার জানান, আবু তালুকদার সোমবার ভোরে স্থানীয় বান্ধাঘাটা বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিল। মাওলানা জালাল আহম্মেদের বাড়ীর সামনে পৌছালে পিছন থেকে আসা একটি দ্রুতগামী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা রাস্তা আটকে বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যানবাহন চলাচল স্বাভাবিক করে।

আপন দেশ/এবি

থানার ওসি মো.নাসির উদ্দিন সরকার জানান, বাস চাপায় এক ব্যবসায়ী মারা গেছেন। ঘাতক বাস আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত মামলা হয়েছে। 

আপন দেশ/টি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়