Apan Desh | আপন দেশ

ধূমপান করতে নিষেধ করায় আত্মহত্যা

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৮, ১৬ এপ্রিল ২০২৪

ধূমপান করতে নিষেধ করায় আত্মহত্যা

ছবি: সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জে ধূমপান করতে নিষেধ করায় পরিবারের ওপর অভিমান করে আত্মহত্যা করেছে কিশোর। মৃতের নাম সাহেদুজ্জামান সিয়াম (১৬)। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৭টার দিকে উপজেলার পিরব ইউনিয়নের চাঁপাচিল গ্রামে এ ঘটনা ঘটে। সিয়াম ওই গ্রামের আব্দুল মতিনের ছেলে। সে স্থানীয় কিফাতুল্লাহ তুরাফ আলী কিন্ডারগার্টেন স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

সিয়ামের ফুফা গাজীউল হক জানান, সিয়াম ধূমপান করে বিষয়টি পরিবারের সদস্যরা জানতে পারে। ধূমপান করতে তাকে নিষেধ করে এবং পারিবারিকভাবে শাসন করে। এতে অভিমান করে সোমবার দিবাগত রাতে নিজের ঘরে ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। 

ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় মঙ্গলবার সকাল ৭টার দিকে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করে। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় সিয়ামকে দেখতে পায়। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

শিবগঞ্জ থানার ওসি অব্দুর রউফ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার দায়ের করা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়