Apan Desh | আপন দেশ

কাঁঠালিয়ায় বজ্রপাতে যুবকের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ২০:০১, ১৬ এপ্রিল ২০২৪

কাঁঠালিয়ায় বজ্রপাতে যুবকের মৃত্যু

ছবি: সংগৃহীত

ঝালকাঠির কাঁঠালিয়ার বজ্রপাতে সিহাব জমাদ্দার নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে পাটিখালঘাটা এলাকায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে তার মৃত্যু হয়। মৃত সিহাব উপজেলার পাটিখালঘাটা গ্রামের ফারুক জমাদ্দরের ছেলে। 

পরিবারিক সূত্রে জানা যায়, সিহাব জমাদ্দার আজ বিকেলে মাঠে ছাগল আনতে যান। এ সময় বৃষ্টি শুরু হলে তিনি বাড়িতে ফেরার সময় হঠাৎ বজ্রপাত হয়। এতে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় স্কুল শিক্ষক মো. নিজাম উদ্দিন বলেন, কালবৈশাখী ঝড়ে মাঠ থেকে ছাগল আনতে গিয়ে এক যুবক বজ্রপাতে নিহত হয়েছেন। আজ বিকেলে হঠাৎ করে কাঁঠালিয়ার আকাশ কালো মেঘে অন্ধকারাচ্ছন্ন হয়ে রাতের পরিবেশ সৃষ্টি হয়। সেই সঙ্গে বৃষ্টি ও দমকা বাতাস ছিল। কালবৈশাখী ঝড়ের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

কাঁঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাফিয়া জান্নাত নুর বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

আপন দেশ/এআই/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়