Apan Desh | আপন দেশ

আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৬, ১৬ এপ্রিল ২০২৪

আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭

ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জ সদরের মোল্লকান্দি ইউনিয়নে আধিপত্য বিস্তারের জেরে আওয়ামী লীগের দুই পক্ষের হামলা-পাল্টা হামলা হয়েছে। এতে ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুর থেকে দফায় দফায় হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে একজন গুলিবিদ্ধসহ অন্তত সাতজন আহত হবার খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে ইউপি চেয়ারম্যান রিপন হোসেন পাটোয়ারীর অনুসারী বাহাদুর মিয়া ও ইউপি সদস্য ডলি বেগম গ্রুপের সঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান মোহসিনা হক কল্পনার অনুসারী বাবু কাজী, শওকত ও ইউপি সদস্য সুমা গ্রুপের সংঘর্ষ হয়। এর জেরে আজ সকাল থেকে দু’পক্ষ ককটেল বিস্ফোরণ ঘটাতে থাকে।

এক পর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে উভয় পক্ষ ধাওয়া-পাল্টা ধাওয়ায় জড়িয়ে পড়ে। এ সংঘর্ষ ধীরে ধীরে ইউনিয়নের ঢালীকান্দি, মুন্সীকান্দি ও উত্তর বেহেরকান্দি গ্রামে ছড়িয়ে পড়ে। এ সময় উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময়ও হয়। এতে একজন গুলিবিদ্ধসহ অন্তত সাতজন আহত হন।

আহতদের মধ্যে গুলিবিদ্ধ সিফাত ও ককটেল বিস্ফোরণে গুরুতর আহত আম্বিয়া খাতুনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে সংঘর্ষের সময় মুন্সীকান্দি গ্রামে একটি বিয়ে বাড়িতে মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে।

মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের উত্তেজনা সংঘর্ষে রূপ নেয়। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কয়েকজন আহত হয়েছেন। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়