Apan Desh | আপন দেশ

বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য আহত

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১১:০৬, ১৭ এপ্রিল ২০২৪

বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য আহত

ছবি: সংগৃহীত

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে সাবেক ইউপি সদস্য আহত হয়েছেন। তার নাম সাইফুল ইসলাম নান্নু (৫০)। লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের ইউপি সদস্য ছিলেন। উপজেলার তালুক দুলালী গ্রামে সীমান্তের ২১ নম্বর পিলারের কাছে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে আহত ওই ইউপি সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন বডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সাইফুল ইসলাম নান্নু উপজেলার তালুক দুলালী গ্রামের মৃত গণি মিয়ার ছেলে।

জানা গেছে, রাতে সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম নান্নুসহ কয়েকজন সীমান্তের কাছে গেলে বিএসএফ রাবার বুলেট ছোড়ে। এতে তিনি গুলিবিদ্ধ হন। এ সময় বিজিবি বেলাল হোসেন (৩৩) নামে একজনকে আটক করে আদিতমারী থানায় হস্তান্তর করে।

স্থানীয়রা জানান, ওই এলাকা দিয়ে সাইফুল ইসলাম নান্নুসহ কয়েকজন গরু ব্যবসায়ী সীমান্তে প্রবেশ করেন। এ সময় বিএসএফ তাদের লক্ষ্য করে রাবার বুলেট ছুড়লে নান্নু গুলিবিদ্ধ হন। বাকিরা পালিয়ে এসে স্থানীয় জাওরানী বিজিবি ক্যাম্পের টহল দলকে খবর দেয়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল মোফাজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় বিজিবির কমান্ডারের পক্ষ থেকে প্রতিবাদ জানানো হয়েছে। এ বিষয়ে পতাকা বৈঠক হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়