Apan Desh | আপন দেশ

নেত্রকোনায় ওসিসহ ১৫ পুলিশের বিরুদ্ধে বিচারবহির্ভূত হত্যা মামলা

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৬, ৫ জানুয়ারি ২০২৩

নেত্রকোনায় ওসিসহ ১৫ পুলিশের বিরুদ্ধে বিচারবহির্ভূত হত্যা মামলা

ছবি: আপন দেশ ডটকম

বিচারবহির্ভূত হত্যার অভিযোগে নেত্রকোনা মডেল থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বোরহান আলী ও এসআই মো. মামুনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। নেত্রকোনা পৌর ছাত্রদলকর্মী মো.আমজাদ হোসেনকে বিচারবহির্ভূত হত্যার অভিযোগে এ মামলা করা হয়। অজ্ঞাত ১০-১৫ জন পুলিশ সদস্যকে অভিযুক্ত করা হয় এ মামলায়।

নিহতের বড় ভাই মো. দেলোয়ার হোসাইন বাদী হয়ে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত নেত্রকোনায় এ মামলা করেন।

এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ড. আরিফা জেসমিন নাহিন। 

এ সময় ঢাকা বারের আইনজীবি অ্যাডভোকেট নূরুল ইসলাম জাহিদ, অ্যাডভোকেট সাইফুর রহমান, মামলার বাদী মো. দেলোয়ার হোসাইন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নেত্রকোনা পৌর সভার হোসেনপুর গ্রামের আলী হোসেনের ছেলে পৌর ছাত্রদল কর্মী মো. আমজাদ হোসেনকে বিনা কারণে গত ২০১৮ সালে ২১ মে গভীর রাতে বাসা থেকে ধরে নিয়ে যায় নেত্রকোনা মডেল থানা পুলিশ। ওইদিন রাতে তাকে সদর উপজেলার বড়ওয়ারী নামক স্থানে বিলে নিয়ে গুলি করে হত্যা করে। নিহতের বড় ভাই মো. দেলোয়ার হোসাইন বাদী হয়ে এ ঘটনায় বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ আদালতে নেত্রকোনা মডেল থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বোরহান আলী, এসআই মো. মামুনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জন পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা করেন।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়