Apan Desh | আপন দেশ

সড়কে পড়েছিল মেছোবাঘের মরদেহ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৩, ২১ জানুয়ারি ২০২৩

সড়কে পড়েছিল মেছোবাঘের মরদেহ

ছবি: আপন দেশ ডটকম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে একটি মেছোবাঘের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে পাঠানো হয়েছে। বন বিভাগের স্থানীয় রেঞ্জের বিট কর্মকর্তা গিয়াস উদ্দিন শনিবার (২১ জানুয়ারি) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গিয়াস উদ্দিন জানান, শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার চরহাজারী ইউনিয়নের বসুরহাট-হাজারীহাট সড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দা ইসলাম উদ্দিন জানান, বৃহস্পতিবার রাতে রাস্তা পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় মেছোবাঘটি মারা যাওয়ার পর মরদেহটি রাস্তায় পড়ে ছিল। পরদিন শুক্রবার সকাল ৯টার দিকে এলাকাবাসী খবর দিলে বন বিভাগের উপজেলা কর্মকর্তারা মেছোবাঘের মরদেহটি উদ্ধার করে করে নিয়ে যায়।
    
বন বিভাগের কোম্পানীগঞ্জ রেঞ্জের বিট কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মেছোবাঘের জাত, গোত্র নির্ণয়ের জন্য ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তের জন্য মরদেহটি উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে পাঠানো হয়েছে।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়