Apan Desh | আপন দেশ

শাহ আমানতে বিমান ওঠানামা বন্ধ

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ০৯:৩৬, ১৩ মে ২০২৩

আপডেট: ১১:১৩, ১৩ মে ২০২৩

শাহ আমানতে বিমান ওঠানামা বন্ধ

ফাইল ছবি

অতিপ্রবল ঘূর্ণিঝড় মোখার গতি ক্রমেই বাড়ছে। ধারণা করা হচ্ছে রোববার (১৪ মে) সকাল ৮টার পর থেকে দুপুর ২টার মধ্যে সেন্টমার্টিন দ্বীপ ও কক্সবাজার জেলা অতিক্রম করবে এটি। ফলে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা বন্ধ ঘোষণা করেছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ।

শনিবার (১৩ মে) সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বিমান ওঠানামা বন্ধ থাকবে। এ ছাড়া আন্তর্জাতিক রুটের ফ্লাইট চট্টগ্রাম থেকে বন্ধ রাখা হয়েছে। শুক্রবার (১২ মে) রাতে এ সিদ্ধান্ত নেয়া হয়। 

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার তসলিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘূর্ণিঝড় ‘মোখা’র কারণে আট নম্বর সতর্ক সংকেত জারি করা হয়েছে। এই অবস্থায় শাহ আমানত বিমানবন্দর থেকে কোনো ধরনের ফ্লাইট উঠানামা করবে না। চট্টগ্রাম থেকে কোনো আন্তর্জাতিক ফ্লাইট শনিবার উড়বে না। পাশাপাশি সিদ্ধান্ত নেয়া হয়েছে সকাল ছয়টা থেকে রাত বারোটা পর্যন্ত সকল ধরনের ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে। এই নির্দেশ পরবর্তী আদেশ না আসা পর্যন্ত বহাল থাকবে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়