Apan Desh | আপন দেশ

কুকুর বাঁচালেন, নিজে মরলেন ছাত্রদল নেতা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৭, ৯ জুন ২০২৩

আপডেট: ১৪:০৮, ৯ জুন ২০২৩

কুকুর বাঁচালেন, নিজে মরলেন ছাত্রদল নেতা

ফাইল ছবি

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা সেতুতে সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতা শাহরিয়ার ইমন (২২) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে সেতুর পূর্ব প্রান্তে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইমন বন্দরের ফরাজিকান্দা এলাকার টিপু মিয়ার ছেলে। তিনি ২০ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র সহসভাপতি ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর।

প্রত্যক্ষদর্শীদের বয়াত দিয়ে পুলিশ জানায়, বন্দরে তৃতীয় শীতলক্ষ্যা সেতুতে মোটরসাইকেল নিয়ে দ্রুতগতিতে বন্দরে ঢোকার সময় একটি কুকুর সামনে পড়ে। তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল সেতুর ডিভাইডারের সঙ্গে ধাক্কা খায়। তাতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ইমন মারাত্মক জখম হন। দ্রুত তাঁকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মহসিন মিয়া বলেন, নিহতের স্বজনেরা এই ঘটনায় মামলা করতে আগ্রহী নন। তাঁরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ চেয়েছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাঁদের কাছে হস্তান্তর করা হয়। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়