Apan Desh | আপন দেশ

বিএসএফের গুলিতে ২০ দিনের মাথায় আরেক বাংলাদেশী নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৫, ১০ জুন ২০২৩

বিএসএফের গুলিতে ২০ দিনের মাথায় আরেক বাংলাদেশী নিহত

ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাংলাদেশ ও ভারত সীমান্তে বিএসএফের গুলিতে জিন্নাত আলী (৫৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।শনিবার (১০ জুন) উপজেলার ধর্মগড় চেকপোস্ট এলাকার নাগর নদীর তীরে সীমান্তবর্তী এলাকার ঘটনা এটি।

চেকপোস্ট কলোনি গ্রামের মফিজ উদ্দিনের ছেলে নিহত জিন্নাত আলী। তিনি ঢাকায় সিকিউরিটি গার্ডের চাকরি করতেন।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম।

আরও পড়ুন <> বিএসএফের গুলিতে আহত পাথর শ্রমিকের মৃত্যু

তিনি জানান, ঘাস কাটতে গেলে জিন্নাত আলীকে লক্ষ্য করে গুলি করে বিএসএফ। এতে পেটে গুলিবিদ্ধ হন তিনি। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন বর্ডার গার্ডের (৫০ বিজিবি) সহকারী পরিচালক এডি মোহাম্মদ রাজ মাহমুদ বলেন, আমরা এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছি।

এর আগে ২১ মে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নদীতে পাথর তুলতে গিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবক পলাশ হোসেন (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার (২১ মে) রাতে রংপুর মেডিক্যালে পলাশ মারা যান বলে নিশ্চিত করেছেন তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়