Apan Desh | আপন দেশ

সরকারের অধীনে বিএনপির নির্বাচন বর্জনের সিদ্ধান্ত সঠিক

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০০, ১৩ জুন ২০২৩

আপডেট: ১৮:০২, ১৩ জুন ২০২৩

সরকারের অধীনে বিএনপির নির্বাচন বর্জনের সিদ্ধান্ত সঠিক

ছবি: সংগৃহীত

বরিশাল সিটি করপোরেন (বিসিসি) নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত লাঙ্গল প্রতীকের প্রার্থী ইকবাল হোসেন তাপস বিভিন্ন অভিযোগ তুলে ফলাফল প্রত্যাখ্যান করেছেন। একইসঙ্গে তিনি রাজশাহী ও সিলেট সিটি নির্বাচন বর্জনের জন্য কেন্দ্রের কাছে আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার (১৩ জুন) নগরীর অক্সফোর্ড মিশনরোডের লাঙ্গল প্রতীকের প্রধান নির্বাচনী কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে  তিনি এ ঘোষণা দেন।

ইকবাল হোসেন তাপস বলেন, সরকার ও নির্বাচন কমিশনার নির্বাচনে জনগণের সঙ্গে নাটক মঞ্চায়ন করেছে। অন্যদিকে ফলাফল পর্দার পিছনে বসে করেছে। আমি মনে করি জনগণের সঙ্গে প্রতারণা করেছে। তা মেনে নিতে না পারায় আমি সিইসির পদত্যাগসহ, নির্বাচন প্রত্যাখ্যান করছি।

তিনি বলেন, এই সরকারের অধীনে বিএনপি নির্বাচন বর্জন করার সঠিক সিদ্ধান্ত নিয়েছে।

তিনি বলেন,‌ কেন্দ্রে কেন্দ্রে রির্টানিং অফিসারসহ প্রিজাইডিং অফিসাররা আমার এজেন্টদের নির্ধারিত সময়ে প্রবেশে টালবাহানা করেছে। আমি নির্বাচনে ক্ষতিগ্রস্ত হয়েছি। এ বিষয়ে অভিযোগ করে কোন প্রতিকার পাইনি।

সংবাদ সম্মেলনে তিনি  ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীর ওপর হামলার নিন্দা জানিয়ে দ্রুত সুষ্ঠু বিচারের দাবি জানানা।

এ সময়  প্রধান নির্বাচন পরিচালনাকারী অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল, জেলা জাতীয় পার্টি সদস্য সচিব অ্যাড. এম.এ জলিল, মহানগর জাতীয় পার্টি নেতা আকতার হোনেস প্রমুখ উপস্থিত ছিলেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়