Apan Desh | আপন দেশ

ময়মনসিংহে গরুবাহী ট্রেন লাইনচ্যুত

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশিত: ১১:১৬, ২৫ জুন ২০২৩

আপডেট: ১১:১৬, ২৫ জুন ২০২৩

ময়মনসিংহে গরুবাহী ট্রেন লাইনচ্যুত

ছবি : আপন দেশ

ময়মনসিংহ রেলস্টেশনের বাঘমারা এলাকায় ঢাকাগামী ক্যাটল স্পেশাল ট্রেন লাইনচ্যুত হয়েছে। শনিবার ()২৪ জুন রাত ১২টার দিকে প্রথম দফায় এবং রোববার (২৫ জুন) সকাল ৮টার দিকে একই ট্রেন দ্বিতীয় দফায় লাইনচ্যুত হয়।

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান বলেন, দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী ক্যাটল স্পেশাল ট্রেন-২ রওয়ানা দেয়। রাত ১২টার দিকে ময়মনসিংহ রেলস্টেশনের বাঘমারা এলাকায় ট্রেনটি লাইনচ্যুত হয়। পরে ভোর ৫টার দিকে সেটি উদ্ধার করে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে আনা হয়।

এসআই শাহজাহান আরও বলেন, ট্রেনটি সকাল ৭টা ৫০ মিনিটে আবারো ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিন্তু সেই আগের জায়গায় যেতেই আবারো লাইনচ্যুত হয়। ট্রেন থেকে গরু নামিয়ে বিকল্প ব্যবস্থায় ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

রেলওয়ে পুলিশের এসআই দীপক চন্দ্র বলেন, জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল ট্রেনটি। কোরবানির গরু বোঝাই ট্রেনটি ময়মনসিংহ জংশন ছেড়ে যাবার সময় চারটি চাকা লাইনচ্যুত হয়। পরবর্তীতে সকালে উদ্ধার কাজ শেষ করে ট্রেনটি ছাড়লে আবারো দুটি চাকা লাইনচ্যুত হয়। 

ময়মনসিংহ লোকোশেডের ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, দুই দফা ট্রেনটি লাইনচ্যুত হলে উদ্ধার অভিযান চালানো হয়। সকাল ১০ টায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়। তবে ট্রেনটি আর ঢাকা যাচ্ছে না। ট্রাকে করে বিকল্প ব্যবস্থায় গরু ঢাকায় পাঠানো হচ্ছে। তিনি জানান, কী কারণে ট্রেনটি লাইনচ্যুত হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আপনর দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়