Apan Desh | আপন দেশ

জওয়ানে নয়নতারা গুরুত্ব না পাওয়ার কারণ জানালেন শাহরুখ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৫, ২৪ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১০:৩৯, ২৪ সেপ্টেম্বর ২০২৩

জওয়ানে নয়নতারা গুরুত্ব না পাওয়ার কারণ জানালেন শাহরুখ

ছবি : সংগৃহীত

অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। শাহরুখ খান-নয়নতারা অভিনীত সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে। রীতিমতো সুনামি বয়ে দিয়েছে ‘জওয়ান’। এখনো পর্যন্ত সর্বাধিক আয় করা হিন্দি ছবি হওয়ার দৌড়ে রয়েছে ।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। শাহরুখ খানের হাত ধরে এই সিনেমা দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেছেন নয়নতারা। 

কিন্তু এই নায়িকার ঘনিষ্ঠমহলের দাবি— ‘জওয়ান’ রিলিজের পর থেকেই ‘মুড অফ’ নয়নতারার। নতুন কোনো ছবির চিত্রনাট্য নিয়েও নাকি আপাতত ভাবছেন না তিনি! কিন্তু কেন? 

অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে, নির্মাতা অ্যাটলির ওপর মনঃক্ষুণ্ন নয়নতারা। সিনেমার এডিটে তার বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্য ছেঁটে ফেলা হয়েছে। সেসব জায়গায় বাড়ানো হয়েছে দীপিকা পাডুকোনের চরিত্র। ফলে নয়নতারাকে একপ্রকার সাইডলাইন করা হয়েছে।

শুরু থেকেই জানানো হয়েছিল, এই ছবিতে ক্যামিও চরিত্রে একটি ভূমিকায় থাকবেন দীপিকা। কিন্তু সিনেমায় দীপিকার ভূমিকা দেখে অবাক হয়েছেন দর্শকরাও। বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্রেই অভিনয় করেছেন তিনি। সেই সঙ্গে শাহরুখের সঙ্গে দীপিকার রোম্যান্স থেকে ইমোশনাল মুহূর্ত ছিল ছবির গুরুত্বপূর্ণ অংশজুড়ে। 

এ বিষয়টিই নাকি মেনে নিতে পারেননি নয়নতারা। সিনেমায় লিড রোলে থেকেও তাকে গুরুত্ব কম দেয়া হয়েছে বলে মনে করছেন তিনি।  শোনা গেছে, এর পর নাকি বলিউডে আর কোনো ছবিতে কাজ করতে চান না অভিনেত্রী। অভিনেত্রীর এই অভিযোগের ভিত্তিতে মুখ খুললেন শাহরুখ নিজে।

আরও পড়ুন <> পুরনো ঘরে ফিরছেন সারা আলী খান

সম্প্রতি সামাজিক মাধ্যমে এক অনুরাগী শাহরুখের উদ্দেশে লেখেন, ছবিতে তার ও নয়নতারার মেয়ে সুজির সমীকরণ খুব পছন্দ হয়েছে তার। শুধু তাই-ই নয়, নয়নতারার চরিত্রে নর্মদাকে ‘সিঙ্গল মাদার’ হিসেবে যে ভাবে তুলে ধরা হয়েছে, তারও প্রশংসা করেছেন ওই অনুরাগী। 

ওই অনুরাগীকে উত্তর দিতে গিয়ে শাহরুখ বলেন, ‘নর্মদার চরিত্রটা আমারও খুব ভালো লেগেছিল। দুর্ভাগ্যবশত, ছবির প্রেক্ষাপট অনুযায়ী ওই চরিত্রে জায়গা কিছুটা কমাতে হয়েছে। যার ফলে স্ক্রিন টাইম কমেছে নর্মদার। তবে চরিত্রটা সত্যিই অসাধারণ ছিল।’ 

তবে কি নয়নতারার অভিমান ভাঙানোর উদ্দেশ্যেই সামাজিক মাধ্যমে নয়নতারার প্রশংসা করলেন শাহরুখ? নেটিজেনদেরও তেমনই অনুমান।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়