Apan Desh | আপন দেশ

ডিপজলের অভিযোগের যা জবাব দিলেন কলকাতার ইধিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:১৬, ৮ নভেম্বর ২০২৩

ডিপজলের অভিযোগের যা জবাব দিলেন কলকাতার ইধিকা

ফাইল ছবি

প্রিয়তমা চলচ্চিত্রে অভিনয় করে আলোচিত হয়েছিলেন কলকাতার নায়িকা ইধিকা পাল। এই এক ছবি রীতিমতো তাকে আলোচনার কেন্দ্রে নিয়ে আসে। তবে ইধিকার অভিনয়কে ইতিবাচকভাবে না দেখে উল্টো অশ্লীল পোশাক পরেন অভিনেত্রী- এমন মন্তব্য করেন বাংলাদেশি অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এই মন্তব্যের উত্তর দিলেন ইধিকা।

তিনি বলেন, উনি তো সিনেমার লর্ড। উনাকে কী বলবো, উনি তো সিনেমার বড় মাপের মানুষ। তাকে নিয়ে তো নতুন করে বলার নেই। তবে একটা কথা বলি। আমার যতদূর ধারণা যে উনি আমাকে বলেছেন যে আমি অশ্লীল পোশাক আশাক পরি। উনার কাছে আমার একটা প্রশ্ন আছে, যে অশ্লীল কোনটা?

আরও পড়ুন <> ‘আপত্তিকর’ ভিডিও নিয়ে যা বললেন রাশমিকা

ইধিকা পাল বলেন, এখন পর্যন্ত আমার যে কটা কাজ আছে, করা হয়েছে; সেখানে কোথাও অশ্লীলতা আছে বলে আমার মনে হয়নি। আরেকটা প্রশ্ন- উনি আমার চেয়ে সিনিয়র, উনার কাছ থেকে এমন প্রশ্ন আশা করিনি। শুধু পোশাক-আশাক তো অশ্লীল হয় না, অশ্লীল মনও হয়। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে একটা মেয়ের পোশাক আশাক নিয়ে মন্তব্য করাটাই অশ্লীল আচরণ, আমারটা নয়।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়