Apan Desh | আপন দেশ

ঐশ্বরিয়া-অভিষেক জুটি আগের মতো নেই

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০০, ১৩ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১১:০১, ১৩ ডিসেম্বর ২০২৩

ঐশ্বরিয়া-অভিষেক জুটি আগের মতো নেই

ফাইল ছবি

বলিউডের একসময়ের শক্তিশালী জুটি ঐশ্বরিয়া রাই আর অভিষেক বচ্চনের দাম্পত্য জীবন নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছেই। তাদের অনুসারীরা কিছু লক্ষণ দেখে বলছেন, তারা দুজন আগের মতো নেই। 

আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও ঐশ্বরিয়া আর অভিষেকের সম্পর্কে বহুদিন ধরেই চলছে টানাপোড়ন। তাদের সম্পর্কে যে ভাঙন ধরেছে সেটি বুঝা যায় কিছু লক্ষণে।

সেগুলি হল- গত দু-তিনদিন ধরে অমিতাভ বচ্চন পুত্রবধূ ঐশ্বরিয়াকে ইন্সটাগ্রামে আনফলো করে দেয়া নিয়ে বেশ কথা হচ্ছে। অনেকে অবশ্য বলছেন, আগে থেকেই বিগ-বি ঐশ্বরিয়াকে ফলো করেন না। এখন নানা গুঞ্জনের মাঝে বিষয়টি সকলের চোখে পড়েছে মাত্র। 

একজন রেডিট ইউজার খেয়াল করেছেন, অভিষেক বচ্চন সবার সামনে আসতে হাতে বিয়ের আংটি আর পরেন না আজকাল। এমনিতেই এসব নিয়ে আলোচনা চলছে বলে তাতে আরও সন্দেহ দানা বাঁধছে। সম্প্রতি আর্চিজ ইভেন্টে ঐশ্বরিয়ার হাতেও বিয়ের আংটি দেখা যায়নি। 

আরও পড়ুন <> তারকা হতে ভারতের বাইরে যাওয়ার প্রয়োজন নেই: আলিয়া ভাট

মা বৃন্দা রাই আর কন্যা আরাধ্যাকে নিয়ে মিডিয়ার উপস্থিতিতে গোল্ডেন জুবিলি জন্মদিনের কেক কাটলেন এ বছর ঐশ্বরিয়া। আবার নিজে কেক খাননি দাম্পত্য জীবনের মঙ্গল কামনায় প্রথাগত কারওয়াচওথ উপোস ব্রত রেখেছিলেন বলে। কিন্তু এমন এক বিশেষ দিনে বচ্চন পরিবারের কেউ ছিলেন না এখানে। 

অমিতাভ বচ্চনের ৮১তম জন্মদিনে পুত্রবধূ ঐশ্বরিয়া বিগ-বি আর তার পৌত্রী আরাধ্যের একটি ছবি পোস্ট করেছিলেন। তবে নেটিজেনরা লক্ষ্য করেছেন, এই ছবিটি থেকে জয়া বচ্চন অমিতাভের কন্যা শ্বেতা বচ্চন ও নাতনি নব্যা নন্দা নাভেলিকে কেটে বাদ দিয়েছেন। 

স্ত্রীর ৫০তম জন্মদিন। এমন বিশেষ দিনে তাঁর ওয়ালে গিয়ে 'শুভ জন্মদিন’ লিখে কাজ সেরে ফেলা। এমনই শুষ্ক শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন এবার ঐশ্বরিয়ার জন্মদিনে। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়