Apan Desh | আপন দেশ

পাকিস্তানে পুলিশ-পিটিআই সমর্থকদের সংঘর্ষ, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩১, ৯ ফেব্রুয়ারি ২০২৪

পাকিস্তানে পুলিশ-পিটিআই সমর্থকদের সংঘর্ষ, নিহত ৩

ছবি: বিবিসি

পাকিস্তানের জাতীয় নির্বাচনের ভোটগ্রহণের ২৪ ঘণ্টা পেরিয়েছে। ফলাফল ঘোষণা চলছে। দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরাই এগিয়ে রয়েছে। এর মধ্যে খাইবার পাখতুনখোয়া প্রদেশে সংঘর্ষের খবর পাওয়া গেছে। সেখানে পুলিশ ও পিটিআই’র সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে এখন পর্যন্ত তিনজনের নিহত হয়েছে। বিবিসির লাইভ প্রতিবেদনে নিশ্চিত করা হয়েছে।

স্থানীয় এক সাংবাদিকের পাঠানো কিছু ভিডিওতে অনেক লোকের সমাগম দেখা যাচ্ছে। তাদের চিৎকার করতে শোনা যাচ্ছে। সেই সঙ্গে সেখানে গুলির শব্দও শোনা যাচ্ছে।

আরও পড়ুন>> পাকিস্তানে বোমা বিস্ফোরণ, নিহত ২৮

গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় ৫টায় সম্পন্ন হয় পাকিস্তানের ভোটগ্রহণ শেষ হয়। শুরু হয় গণনা। কয়েক ঘণ্টার মধ্যে ফলাফল জানানোর কথা। কিন্তু ১২ ঘণ্টা অতিবাহিত হওয়ার পর ফলাফল আসতে শুরু করে। তবে এতেও অনেক ধীরগতি।

পাকিস্তানের জিও নিউজের প্রতিবেদনে যে ফলাফল দেখানো হয়েছে তাতে হাড্ডাহাড্ডি লড়াই দেখা যাচ্ছে। এখন পর্যন্ত ২৬৫ আসনের মধ্যে স্বতন্ত্র পার্থীরা ৮৮টি আসন পেয়েছেন। এসব প্রার্থীরা বেশিরভাগই ইমরান খানের পাকিস্তান পিটিআই সমর্থিত প্রার্থী। নওয়াজ শরিফের পিএমএল-এন পেয়েছে ৬০। আরেক প্রতিদ্বন্দ্বী পিপিপি পেয়েছে ৪৬ আসন। বাকি দলগুলো পেয়েছে মোট ১৩ আসন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়