Apan Desh | আপন দেশ

সরকারি ৯ ব্যাংকে নিয়োগ পাচ্ছেন যে ২ হাজার ৪৬ জন

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ২১:২৭, ৩১ জানুয়ারি ২০২৩

সরকারি ৯ ব্যাংকে নিয়োগ পাচ্ছেন যে ২ হাজার ৪৬ জন

প্রতীকী ছবি

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত নয়টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে সাধারণ অফিসার পদে নিয়োগের জন্য ২ হাজার ৪৬ জন প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৯টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে সাধারণ অফিসার পদটি ২০১৮ সালভিত্তিক। এ পদে নিয়োগের জন্য ২০২০ সালে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল।

নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে অনুষ্ঠিত লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুসারে প্রণীত প্যানেল থেকে নিয়োগসংক্রান্ত সরকারি বিধিবিধান অনুসরণ করে ২ হাজার ৪৬ জনকে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচন করা হয়েছে।

২ হাজার ৪৬ জনের মধ্যে সোনালী ব্যাংকে ৩১৫ জন, জনতা ব্যাংকে ৩৬৯, রূপালী ব্যাংকে ৪৭০, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ১৪, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৫৩০, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ২৮৯, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ৪৭ , ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশে ৫ ও কর্মসংস্থান ব্যাংকে ৭ জন।

নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর লিঙ্কে দেখতে ক্লিক  করুন। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়