Apan Desh | আপন দেশ

মামুনুল হকের জামিন বহাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩২, ৫ ফেব্রুয়ারি ২০২৪

মামুনুল হকের জামিন বহাল

পুরোনো ছবি

জামিন পেয়েছেন হেফাজত ইসলামের নেতা মাওলানা মামুনুল হক। দুটি মামলায় আপিল বিভাগ এ রায় দিয়েছে। সোনারগাঁও থানায় আওয়ামী লীগের অফিস ভাঙচুরের অভিযোগে দায়ের করা হয়।

সোমবার (৫ জানুয়ারি) প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বে ৬ বিচারপতির আপিল বেঞ্চ এ আদেশ দেন। আদালতে মামুনুল হকের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন, তার সঙ্গে ছিলেন অ্যাডভোকেট এ আর রায়হান। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল সাইফুল আলম।

আরও পড়ুন>> কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে মামুনুল হক

এর আগে, গত বছরের ১৬ অক্টোবর নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় ‍দুটি মামলা দায়ের করা হয়। মামলায় মামুনুল হককে হাইকোর্টের দেয়া জামিন স্ট্যান্ডওভার রাখেন আপিল বিভাগ। প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বেঞ্চ এ আদেশ দিয়েছিলেন।
 
গত বছরের ৯ মে বিচারপতি মো. হাবিবুল গনি, বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বেঞ্চ দুই মামলায় মামুনুল হককে জামিন দেন। এরপর রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে ১০ মে দুই মামলায় জামিন স্থগিত করেন আপিল বিভাগের চেম্বার আদালত।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়