Apan Desh | আপন দেশ

ডিস ব্যবসায়ী শাহজালালের নির্দেশে রুবেলকে খুন: র‌্যাব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৪৮, ২৩ জুলাই ২০২৩

আপডেট: ১৩:৩৬, ২৩ জুলাই ২০২৩

ডিস ব্যবসায়ী শাহজালালের নির্দেশে রুবেলকে খুন: র‌্যাব

ফাইল ছবি

শাহজালাল নামে রাজধানীর মালিবাগের এক ডিস ব্যবসায়ীর নির্দেশে যুবলীগকর্মী অলিউল্লাহ রুবেলকে হত্যা করা হয় বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (২৩ জুলাই) সকাল ১১টায় রাজধানীর কারওয়ানবাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

র‍্যাব জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ডিস ব্যবসায়ী শাহজালালের নির্দেশে রুবেলকে হত্যা করা হয়। এই ঘটনায় শাকিল এবং আসিফ নামে দুজনকে রাজধানীর উত্তরা (পূর্ব) এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৩।

আরও পড়ুন <> যুবলীগকর্মী রুবেল হত্যায় গ্রেফতার ১০

এ ছাড়া পৃথক অভিযানে আরও আট জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২২ জুলাই) রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান তাদের গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশ ও র‍্যাব।

এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে। ৫২ সেকেন্ডের সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাস্তা দিয়ে সাদা টি-শার্ট পরা এক যুবক হেঁটে আসছেন। হঠাৎ তার সামনে দৌড়ে পালানোর চেষ্টা করছেন রুবেল। আর দেশীয় অস্ত্র হাতে দুই যুবক তাকে ধাওয়া করছেন। দৌড়াতে দৌড়াতে কোপ দিলে রাস্তায় পড়ে যান রুবেল। এরপর তাকে এলোপাথাড়ি কোপাতে থাকেন এক যুবক। তাদের পিছু পিছু আরও এক যুবককে দৌড়ে আসতে দেখা যায়। কিছুক্ষণ কোপানোর পর দুর্বৃত্তরা চলে যায়। এরপর রুবেল রক্তাক্ত শরীর নিয়ে বার বার উঠে দাঁড়ানোর চেষ্টা করেও ব্যর্থ হন।

রুবেল শাহজাহানপুর থানা ছাত্রলীগের দফতর সম্পাদক ছিলেন। তিনি এখন যুবলীগ করতেন। রাজনীতির পাশাপাশি তিনি ইন্টারনেট ও ডিমের ব্যবসা করতেন। তার স্ত্রী তানজিনা দেওয়ান মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বলে জানা গেছে।

আরও পড়ুন <> রাজধানীতে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে রাজারবাগ এলাকা থেকে জোয়ারদার লেনে নিজের ভাড়া বাসায় ফিরছিলেন রুবেল। পথে বাসার অদূরে কয়েকজন লোক তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতাল এবং সবশেষ ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতাল সূত্র জানিয়েছে, নিহত রুবেলের বাম পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। মাথা, ডান হাত, কাঁধ ও পাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়