Apan Desh | আপন দেশ

বসুন্ধরা গ্রুপের ছাঁটাইকৃত সাংবাদিকদের মানববন্ধন কাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৮, ২৩ মার্চ ২০২৪

আপডেট: ১৫:৫০, ২৩ মার্চ ২০২৪

বসুন্ধরা গ্রুপের ছাঁটাইকৃত সাংবাদিকদের মানববন্ধন কাল

ছবি : আপন দেশ

বসুন্ধরা গ্রুপের মিডিয়াকর্মীরা পাওনা আদায়ে রোববার (২৪ মার্চ) মানববন্ধন করবে। এদিন সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে তারা কর্মসূচির ডাক দিয়েছেন।

দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ইষ্ট-ওয়েষ্ট মিডিয়ার ডেইলি সান, কালের কণ্ঠ ও বাংলানিউজ ২৪ডটকমের কর্মরত ছিলেন তারা। অনেকেই রয়েছেন যাদের হাত দিয়ে প্রতিষ্ঠান তিনটি আলোরমুখ দেখেছে। গত ২৩ অক্টোবর নাগাদ তারা কর্মরত ছিলেন। এরই মধ্যে তাদের কাউকে চাকরিচ্যুত এবং কাউকে অব্যাহতি দেয়া হয়েছে। ছাঁটাইয়ের সংখ্যা ১৪১জন।  

পাওয়া পরিশোধ করতে ছাঁটাইকৃতদের অনুকূলে চেক দিয়েছিল বসুন্ধরা গ্রুপ। কিন্তু সে চেকও প্রত্যাখ্যাত হয়েছে। চেক ডিসঅনার এবং দীর্ঘ দিনেও পাওনা পরিশোধ না হওয়ায় হতাশ হয়ে পড়েছেন সংবাদকর্মীরা। সামনে ঈদ প্রায় দেড়শ পরিবারের সামনে শুধুই অনিশ্চয়তা। এ অবস্থায় রাজপথে আন্দোলনের বিকল্প নেই তাদের হাতে। 

পাওনা আদায়ে গঠন করা হয়েছে সংগ্রাম কমিটি।

এ কমিটির আহ্বায়ক আলিমুজ্জামান আপন দেশকে বলেন, দেশের বৃহত্তম গ্রুপটিতে কাজ করে আসছি। বসুন্ধরা গ্রুপটির প্রতি আমাদের যথাযথ সম্মান রয়েছে। আমরা চেষ্টা করেছি পাওনা বুঝে পেতে। কিন্তু তারা যে চেক দিয়েছে তা বাউন্স হয়েছে। এ নিয়ে দায়িত্বপ্রাপ্তরা কোনো সদোত্তর বা সুরাহা দিচ্ছে না। এ অবস্থায় রাষ্ট্রকে জানান দেয়া ছাড়া বিকল্প ছিল না।

আমরা আশা করব গ্রুপটির সংশ্লিষ্টরা আমাদের পাওনা পরিশোধ করে তাদের সুনাম অক্ষুন্ন রাখবে-আশা করেন তিনি। 

আপন দেশ/এবি 
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়