Apan Desh | আপন দেশ

আত্মহত্যা করল ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩৬, ৩ জুন ২০২৩

আত্মহত্যা করল ছাত্রলীগ নেতা

ওয়াসিম রানা তাহসান

রাজধানীর সরকারি কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানা তাহসানের (২৯) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে ছাত্রলীগ সভাপতিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওয়াসিম রানা তাহসান কবি নজরুল কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী উপজেলায়। বর্তমানে রাজধানীর নিমতলীর চানখাঁরপুর এলাকায় থাকতেন।

তার বন্ধু ইমরান হোসেন বাবু বলেন, শুক্রবার দিবাগত রাতে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করেন তারা। পরে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে রাত আনুমানিক সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, কয়েক দিন যাবৎ ওয়াসিম রানা তাহসানের খুব মন খারাপ ছিল। একাকি থাকতে চাইতো, চুপচাপ থাকতো। তাই আমি তাকে বলেছিলাম, বন্ধু তুমি কিছু দিনের জন্য কক্সবাজার ঘুরে আস। তবে কী চিন্তা করতো সে ব্যাপারে কিছু বলতো না।’

ওয়াসিম রানা তাহসান গত ছয় মাস যাবৎ কবি নজরুল কলেজের ছাত্রলীগের সভাপতির দ্বায়িত্ব পালন করছিলেন বলেও জানান ইমরান হোসেন বাবু।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি হাসপাতাল মর্গে রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়