Apan Desh | আপন দেশ

‘সরকারের বন্দিশালার বাইরে থাকা শেষ নেতাই আন্দোলনের নেতৃত্ব দেবেন‘

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১৩, ৩ নভেম্বর ২০২৩

আপডেট: ১৩:১৭, ৩ নভেম্বর ২০২৩

‘সরকারের বন্দিশালার বাইরে থাকা শেষ নেতাই আন্দোলনের নেতৃত্ব দেবেন‘

রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেছেন, আদালতের মাধ্যমে বিএনপির গ্রেফতারকৃত সিনিয়র নেতাদেরকে রিমান্ডে নিয়ে অকথ্য নির্যাতন করা হচ্ছে।তিনি বলেন, বিএনপির নেতৃত্বকেও দুর্বল করা যাবে না। সরকারের বন্দিশালার বাইরে থাকা বিএনপির সর্বশেষ ব্যক্তিটি আন্দোলনের নেতৃত্ব দেবে।   

শুক্রবার (৩ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। 

আন্দোলনের মাধ্যমেই সরকারের পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা বাস্তবায়ন করতে জনগণ সংকল্পবদ্ধ। আর অচিরেই এ অবৈধ সরকারের পতন হবে-মনে করেন রিজভী।

বিবৃতিতে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য  আমীর খসরুকে গ্রেফতারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। 

বিএনপির এই মুখপাত্র বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন একতরফাভাবে অনুষ্ঠিত করে আবারও রাষ্ট্রক্ষমতা কুক্ষিগত করার পাঁয়তারা শুরু করেছে আওয়ামী সরকার। এই হীন উদ্দেশ্যকে চরিতার্থ করার লক্ষ্যে বিএনপির শীর্ষ নেতৃবৃন্দকে কারান্তরীণ করার ঘৃণ্য খেলায় মেতে উঠেছে তারা। বিএনপিকে নেতৃত্বশূন্য করতেই ফ্যাসিস্ট শাসকগোষ্ঠী বিএনপির জাতীয় নেতৃবৃন্দকে ধারাবাহিকভাবে গ্রেফতার করে যাচ্ছে। শুধু তাই নয়, সরকার আদালতের মাধ্যমে বিএনপির গ্রেফতারকৃত সিনিয়র নেতাদেরকে ৮/১০ দিন করে রিমান্ডে নিয়ে অকথ্য নির্যাতন করা হচ্ছে।

আপন দেশ/ এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়