Apan Desh | আপন দেশ

মাহি ভোটযুদ্ধে যেতে দোয়া নিলেন ওবায়দুল কাদেরের, মাঠে আছে মুরাদও

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩১, ১২ ডিসেম্বর ২০২৩

মাহি ভোটযুদ্ধে যেতে দোয়া নিলেন ওবায়দুল কাদেরের, মাঠে আছে মুরাদও

সংগৃহীত ছবি

হতাশায় ঘিরে ধরেছিল চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তিনি। বাছাই পর্বে অেযোগ্য হয়েছিলেন তিনি।কমিশনে আপিল করে সোমবার (১১ ডিসেম্বর) প্রার্থিতা ফিরে পেয়েছেন মাহি। এর মধ্য দিয়ে রাজশাহী-১ আসনে তার প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে যে বাধা ছিল সেটি কেটে গেছে।

প্রার্থিতা ফিরে পাওয়ার পরদিন আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন এই অভিনেত্রী। বিকালে ঢাকা জেলা আওয়ামী লীগের তেজগাঁও কার্যালয়ে তার সঙ্গে দেখা করেন তিনি। 

এ বিষয়ে মাহিয়া মাহি গণমাধ্যমকে জানান, নির্বাচনী কার্যক্রম শুরু করতে আজ রাতেই তিনি ঢাকা ছাড়ছেন। তার আগে ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করে দোয়া নিতে এসেছেন তিনি। 

নায়িকা বলেন, ভোটারদের কাছে যার জনপ্রিয়তা বেশি, তিনিই নির্বাচনে জিতবেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করলেও আমি একজন আওয়ামী লীগের কর্মী। আমার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। আজ রাতেই আমি রাজশাহীতে গিয়ে নির্বাচনী প্রচার শুরু করতে যাচ্ছি। 

এর আগে সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এই চিত্রনায়িকা।

সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানও ভোটের মাঠে। তিনিও স্বতন্ত্র প্রার্থী। জামালপুন-৪ (সরিষাবাড়ী) আসনে ভোট করছেন তিনি।  

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়