Apan Desh | আপন দেশ

চরমোনাই পীরও জাতীয় সরকারের অধীনে নির্বাচন চান 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২৭, ২১ জুন ২০২৩

আপডেট: ১৪:৩৯, ২১ জুন ২০২৩

চরমোনাই পীরও জাতীয় সরকারের অধীনে নির্বাচন চান 

ছবি : সংগৃহীত

জাতীয় সরকারের অধীনে নির্বাচন চেয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
 
বুধবার (২১ জুন) রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেটের সামনে গণমিছিল শুরুর আগে দেয়া বক্তব্যে তিনি একথা বলেন। 

সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, এ সরকারের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না। তাই সরকারকে বলবো পদত্যাগ করে একটি জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে। 

ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতিমণ্ডলীর সদস্য প্রিন্সিপাল মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী তার বক্তব্যে বলেন, ভোটকেন্দ্রের ভেতরে আওয়ামী লীগের নেতাকর্মীরা ভোটারদের ভোট দিয়ে দিচ্ছেন। বরিশালে যে ভোট হয়েছে সেখানে হাতপাখা বেশি ভোট পেয়েছে।

এ সময় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতিমণ্ডলীর সদস্য আশরাফ আলী আকন্দ, মহাসচিব ইউনুস আহমদ, যুগ্ম মহাসচিব আশরাফুল আলম, অ্যাডভোকেট মাহমুদুর রহমান প্রমুখ।

এদিন দুপুরে ১২টার দিকে বায়তুল মোকাররম মসজিদ থেকে পূর্বঘোষিত গণমিছিল বের হয়ে সেটি পল্টন মোড়, নাইটিঙ্গেল মোড় ও কাকরাইল হয়ে শান্তিনগর মোড়ে গিয়ে পুলিশি বাধার মুখে পড়ে।

এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির সংক্ষিপ্ত সমাবেশে বলেন, আমরা মানুষের কল্যাণের জন্য কর্মসূচি বাস্তবায়ন করি। আমাদের কর্মসূচিতে প্রশাসন বাধা দিয়েছে। কিন্তু ধৈর্যের বাঁধ যখন ভেঙে যাবে তখন এ বাধা কোনো কাজে আসবে না।

আপন দশে/জেডআই

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়