Apan Desh | আপন দেশ

আইপিএলে বিরতি দিলেন ম্যাক্সওয়েল

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:৩৪, ১৬ এপ্রিল ২০২৪

আপডেট: ১১:৩৫, ১৬ এপ্রিল ২০২৪

আইপিএলে বিরতি দিলেন ম্যাক্সওয়েল

ছবি : সংগৃহীত

এবারের আইপিএলে এখন পর্যন্ত ব্যর্থদের তালিকায় প্রথমে নাম থাকবে ম্যাক্সওয়েলের। চলতি আইপিএলে একেবারেই ছন্দে নেই অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার। যার কারণে নিজ থেকেই অনির্দিষ্টকালের জন্য আইপিএল থেকে বিরতিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ম্যাক্সওয়েল।

এবারের আইপিএলে ৬ ম্যাচ খেলে মাত্র ২৮ রান করেছেন ম্যাক্সওয়েল। যেখানে তার স্ট্রাইক রেট ৯৪ দশমিক ১২। বিশ্বমানের এই ক্রিকেটার আইপিএলে এমন হতশ্রী পারফর্ম করবেন তা কেউ মেনে নিতে পারেননি। হয়তো ম্যাক্সওয়েল নিজেও তা মানতে পারেননি। তাই নিজ থেকেই সোমবার (১৫ এপ্রিল) হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচ খেলতে চাননি এই অজি ক্রিকেটার।

শুধু তাই নয়, অনির্দিষ্টকালের জন্য বিরতিতে গেছেন ম্যাক্সওয়েল। কবে তিনি আবার দলে ফিরবেন, সে বিষয়েও কিছু জানাননি তিনি। সোমবার হায়দ্রাবাদের বিপক্ষে হারের পর এই সিদ্ধান্ত নেন ম্যাক্সওয়েল।

আরও পড়ুন <> প্রথমবার বুন্দেসলিগা জিতল লেভারকুসেন

তিনি বলেন, ‘ব্যক্তিগতভাবে আমার জন্য এটি একটি সহজ সিদ্ধান্ত। আমি শেষ ম্যাচের পর ফাফ (ডু প্লেসি) এবং কোচের কাছে গিয়েছিলাম এবং বলেছিলামে যে, আমি মনে করি দলের জন্য অন্য কাউকে দিয়ে খেলানোর সময় এসেছে। আগেও আমি এই পরিস্থিতিতে পড়েছিলাম। আমি যদি এখন খেলা চালিয়ে যাই তাহলে আরও গভীর গর্তে পড়ে যাওয়ার শঙ্কা রয়েছে। আমি মনে করি, এখন আমার জন্য একটি ভালো সময় নিজেকে কিছুটা মানসিক এবং শারীরিক বিরতি দেয়ার, শরীর ঠিকঠাক করার।’

ম্যাক্সওয়েল আরও বলেন, ‘যদি আমাকে টুর্নামেন্ট চলাকালীন আবার ফিরে আসতে হয়, আমি আশা করি- সত্যিই ভালো মানসিকতা এবং শারীরিকভাবে ফিট হয়ে ফিরে আসতে পারবো। দলের জন্য ভালো প্রভাবও রাখতে পারবো।’

৭ ম্যাচে মাত্র এক জয়ে ২ পয়েন্ট নিয়ে বর্তমানে পয়েন্ট টেবিলের তলানিতে আছে বেঙ্গালুরু। প্লে-অফ পর্বে খেলতে হলে লিগ পর্বের বাকি ৭ ম্যাচেই জিততে হবে তাদের। দলটির পরের ম্যাচ আগামী রোববার (২১ এপ্রিল) ইডেন গার্ডেনে কলকাতার বিপক্ষে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়