Apan Desh | আপন দেশ

দ. আফ্রিকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ বাংলাদেশি যুবক খুন

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১১:০৮, ৪ মার্চ ২০২৪

দ. আফ্রিকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ বাংলাদেশি যুবক খুন

ছবি : সংগৃহীত

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে অন্তসঃসত্বা স্ত্রীসহ প্রাণ হারিয়েছেন বাংলাদেশি মহিন উদ্দিন। তাদের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায়। রোববার (৩ মার্চ) স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে জোহানেসবার্গের জু-লিস স্ট্রিটে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় দম্পতির সঙ্গে থাকা দুই শিশু সন্তান প্রাণে বেঁচে যায়। মহিনের স্বজনরা জানান, রোববার বন্ধের দিন থাকায় মহিন সপরিবারে ঘুরতে বের হন। ঘুরাফেরা শেষে রাত সাড়ে ৯টা নাগাদ নিজ ব্যবসা প্রতিষ্ঠানের গেটে আগে থেকে ওৎ পেতে থাকা এক কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী মহিনকে গুলি করে। এ সময় মহিনের স্ত্রী তাকে জড়িয়ে ধরলে ওই সন্ত্রাসী তাকেও গুলি করে। এতে ঘটনাস্থলে দুজনে প্রাণ হারান। এ সময় তাদের পাঁচ এবং তিন বছরের দুই কন্যা সন্তান ছিল। তারা প্রাণে বেঁচে যায়। 

আরও পড়ুন <> ‘ঢাকঢোল পিটিয়ে দেশ ছাড়তে হবে নাকি?’

নিহত মহিনের স্ত্রী অন্তঃসত্বা ছিলেন। আগামীকাল মঙ্গলবার (৫ মার্চ) তার সন্তান ডেলিভারির তারিখ ছিল। এমন ঘটনায় কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। প্রবাসীরা বলছেন, এইটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে। এই ঘটনার সঙ্গে ডাকাতির কোনো সম্পর্ক নেই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহিনের চাচাতো ভাই মোহাম্মদ বেলাল হোসেন জানান, খবরটি জানাজানি হওয়ার পর পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়