Apan Desh | আপন দেশ

মানিকগঞ্জে বিএনপির পদযাত্রা 

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৩, ১৯ আগস্ট ২০২৩

আপডেট: ১৬:৫৫, ১৯ আগস্ট ২০২৩

মানিকগঞ্জে বিএনপির পদযাত্রা 

ছবি : আপন দেশ

মানিকগঞ্জে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও উন্নত চিকিৎসা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পদযাত্রা কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি।

শনিবার (১৯ আগস্ট) সকালে জেলা শহরের বেউথা এলাকায় কেন্দ্র ঘোষিত এই কর্মসূচি পালন করা হয়। 

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও জেলা বিএনপি'র  সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবির পদযাত্রা কর্মসূচির নেতৃত্ব দেন। এ সময় জেলা বিএনপি'র সহ-সভাপতি এডভোকেট মোকছেদুর রহমান, অ্যাডভোকেট জহির আলম লোদী, এডভোকেট আজাদ হোসেন খান ও আব্দুল বাতেন, যুগ্ম সম্পাদক এস এম ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট নুরতাজ আলম বাহার ও গোলাম আবেদীন কায়সার, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া সাঈদ, প্রচার সম্পাদক শামীম আল মামুন, জেলা দফতর সম্পাদক এডভোকেট আরিফ হোসেন লিটন, পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ জাদু, বিএনপি নেতা রিয়াজ মাহমুদ হারেজ, মো. রেজাউল করিম, আরিফ হোসেন,  শ্রমিক দলের সভাপতি আব্দুল কাদের, জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক জিয়াউদ্দিন আহমেদ কবির, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল খালেক শুভ ও সাধারণ সম্পাদক সিরাজুর রহমান খান সজীব সহ সকল অঙ্গ- সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী পদযাত্রায় অংশগ্রহণ করেন।

আরও পড়ুন: অভ্যন্তরীণ রাজনীতিতে হস্তক্ষেপ করেছে ভারত: মির্জা ফখরুল

পদযাত্রা শেষে এলজিইডি এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ রিতা বলেন, কোন স্বৈরাচারী শাসক বেশিদিন ক্ষমতায় টিকতে পারে না। রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই জালিম সরকারের পতন ঘটানো হবে।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়