Apan Desh | আপন দেশ

সাঈদীর জন্য দোয়া করায় ইমামকে কুপিয়ে জখম

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ১০:৪৩, ২২ আগস্ট ২০২৩

আপডেট: ১০:৫৬, ২২ আগস্ট ২০২৩

সাঈদীর জন্য দোয়া করায় ইমামকে কুপিয়ে জখম

ছবি: সংগৃহীত

যশোরে মসজিদে মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর জন্য দোয়া করায় আশরাফুল ইসলাম নামে এক ইমামকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

সোমবার (২১ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে শর্শা উপজেলার যাদবপুর গ্রামের কামারবাড়ি মোড়ে এ ঘটনা ঘটে। আহত ইমাম আশরাফুল যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। 

ইমাম আশরাফুল ইসলাম উলাশী ইউনিয়নের গিলাপোল জামে মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, শুক্রবার (১৮ আগস্ট) জুম্মার নামাজের দিন গিলাপোল জামে মসজিদে মোনাজাতে সাঈদীর উদ্দেশ্যে দোয়া করেন ইমাম। ওদিনই বিকালে কিছু যুবক ইমামকে পথ রুদ্ধ করে হুমকি দেয়। 

আরও পড়ুন <> সাঈদীর মৃত্যু নিয়ে স্ট্যাটাস, ছাত্রলীগের ২৫৩ নেতা-কর্মী বহিষ্কার

ভুক্তভোগী ইমাম আশরাফুল ইসলাম বলেন, সোমবার মাগরিবের নামাজ পড়ানোর উদ্দেশ্যে মসজিদে যাচ্ছিলাম। পথিমধ্যে মুখোশধারী সাত-আট জন যুবক আমাকে মাঠের মধ্যে নিয়ে এলোপাতাড়ি চাকু ও ব্লেড দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। 

যশোর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মুরসালিম বলেন, আশরাফুল নামে এক আহত ব্যক্তিকে ভর্তি করা হয়েছে। শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিকুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। তবে এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়