Apan Desh | আপন দেশ

ইয়াবাসহ মেম্বার দম্পতি আটক

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ২২:২৭, ১৩ অক্টোবর ২০২৩

আপডেট: ১০:৫৪, ১৪ অক্টোবর ২০২৩

ইয়াবাসহ মেম্বার দম্পতি আটক

ছবি: সংগৃহীত

বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য রাসেল হাওলাদার ও তার স্ত্রীকে ইয়াবা এবং দেশীয় অস্ত্রসহ আটক করেছে পুলিশ। শুক্রবার (১৩ অক্টোবর) ভোরে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান।

রাসেল বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড উত্তর লামছড়ি এলাকার তোফায়েল হাওলাদারের ছেলে। তার স্ত্রীর নাম শিরিন বেগম।

কাউনিয়া থানার ওসি আসাদুজ্জামান জানান, গোপন তথ্যের ভিত্তিতে লামছড়ি গ্রামে ইউপি সদস্যের ঘরে অভিযান চালানো হয়। এ সময় দুই হাজার ৪৯০ পিস ইয়াবাসহ ওই দম্পতিকে আটক করা হয়।

তিনি আরও জানান, চায়ের ফ্লাস্ক খুলতেই একের পর এক বের হয়ে আসে ইয়াবার প্যাকেট। বিশেষভাবে প্যাকেট করা এসব ইয়াবার চালান এনেছেন ইউপি মেম্বার রাসেল হাওলাদার।

গত বৃহস্পতিবার রাতে নগরীর কাউনিয়া এলাকায় অভিযান পরিচালনা করা হলে ৪০ পিস ইয়াবাসহ এক মাদককারবারি আটক হন। তিনি জানান, আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে ইয়াবার বড় চালান এনেছেন রাসেল মেম্বার। এরপরই তার বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, ইয়াবা বিক্রির জন্য লোকালয় থেকে বিচ্ছিন্ন এলাকায় থাকতেন রাসেল মেম্বার ও তার পরিবার। পারিবারিকভাবে মাদককারবার করেন তারা।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (উত্তর) বিএম আশরাফ উল্যাহ তাহের ব?লেন, জনপ্রতিনিধি হয়েও মাদকের সঙ্গে জড়িত থাকায় দ্রুত রাসেলের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়ার দাবি পুলিশের। মাদকের সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না বলেও হুশিয়ারি দেন পুলিশের এ কর্মকর্তা।

অভিযানে নেতৃত্ব দেয়া এসআই গোবিন্দ্র চন্দ্র দাস জানান, অভিযানের সময় ইউপি সদস্য রাসেলের কাছ থেকে ইয়াবাসহ দুটি বগি দা, দুটি চায়নিজ কুড়াল, একটি রামদা ও একটি করাত জব্দ করা হয়েছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা করবেন।

ইউপি সদস্য রাসেলের বিরুদ্ধে কোতয়ালি ও কাউনিয়া থানায় মাদক আইনে ১৮টিসহ মোট ২৩টি মামলা আছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়