Apan Desh | আপন দেশ

উপজেলা বিএনপির সভাপতিকে ঘেরাও করে পুলিশে দিল যুবলীগ-ছাত্রলীগ

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৮, ২৬ নভেম্বর ২০২৩

আপডেট: ০২:১৭, ২৬ নভেম্বর ২০২৩

উপজেলা বিএনপির সভাপতিকে ঘেরাও করে পুলিশে দিল যুবলীগ-ছাত্রলীগ

দাগনভূঞা থানা

ফেনীর দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনকে ঘেরাও করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। আকবর হোসেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর ছোট ভাই।

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের মুক্তার বাড়ি এলাকায় এই ঘটনা ঘটেছে। দাগনভূঞা থানা পুলিশ আকবর হোসেনকে আটকের সত্যতা নিশ্চিত করেছে।

পুলিশ বলেছে, তার বিরুদ্ধে কয়টি মামলা রয়েছে সেটি যাচাই-বাছাই করা হচ্ছে।

আরও পড়ুন<<>> মহাসমাবেশে এসে গ্রেফতার চট্টগ্রামের বিএনপি নেতার কাশিমপুর জেলে মৃত্যু

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার ও সোমবার বিএনপির ডাকা সপ্তম দফার ৪৮ ঘণ্টা অবরোধের সমর্থনে শনিবার সন্ধ্যায় উপজেলার তুলাতুলী এলাকায় বিএনপির নেতাকর্মীরা মশাল মিছিল বের করে। আকবর হোসেন মিছিলের নেতৃত্বে ছিলেন।

মিছিল শেষে বাড়ি ফেরার পথে আকবর হোসেনকে মুক্তার বাড়ি এলাকায় ঘিরে ধরে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশে খবর দেয়। পরে দাগনভূঞা থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন এ প্রতিবেদককে জানান, স্থানীয় লোকজন বিএনপি নেতা আকবর হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়