Apan Desh | আপন দেশ

‘নৌকার হুশিয়ারি: ঈগলের এজেন্ট হলে ঘর-বাড়ি জ্বালিয়ে দেব’

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৪, ২৭ ডিসেম্বর ২০২৩

‘নৌকার হুশিয়ারি: ঈগলের এজেন্ট হলে ঘর-বাড়ি জ্বালিয়ে দেব’

ছবি : আপন দেশ

নৌকার প্রার্থী একটি ভিডিওতে বলেছেন স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনে সহযোগীতা করবেন। কিন্তু নৌকার কর্মীরা আমার লোকজনের ওপর হামলা চালাচ্ছে। আমার এজেন্ট হলেই ৭ জানুয়ারির পর দেখে নেয়ার হুমকি দিচ্ছে। আমার এজেন্ট হলে তাদের ঘর জ্বালিয়ে দেয়ারও হুমকি দেয়া হয়েছে। আমি কর্মীদেরকে বলেছি, কারো ঘর জ্বালিয়ে দিলে, আমি ঘর করে দেবো-এসব কথা লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের। যিনি ঈগল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় সেলিনা ইসলাম লক্ষ্মীপুর প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে এসব বিষয় জানান। সেলিনা ইসলামের স্বামী কাজী শহীদ ইসলাম পাপুল লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ছিলেন।

এর আগে তিনি দুপুরে আনুষ্ঠানিকভাবে রায়পুর পৌরসভা লেংড়া বাজার এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করেন। সেখানে দুর্বৃত্তরা তার লোকজনের ওপর হামলা করেছে বলে জানিয়েছেন তিনি। এসময় এক কর্মীকে মারধর করে আহত করা হয়েছে বলে দাবি করেন তিনি। তবে তার নাম-পরিচয় জানাননি।

তিনি আরও বলেন, আমার স্বামী কাজী শহীদ ইসলাম পাপুল লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ছিলেন। মেঘনা নদীর টুনুর চরে বিদ্যুৎ পৌঁছে দিতে সর্বোচ্চ অবদান রেখেছেন। পাপুল ষড়যন্ত্রের শিকার। তিনি যখন এমপি ছিলেন তখন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নের ভাই আদনান চৌধুরীকে ব্যক্তিগত সহকারী রাখা হয়েছিল। আদনান তখন পাপুলের সই নকল করতো। ধরা পড়লে আদনানকে বাদ দিয়ে দেয়া হয়। কোন দিক থেকে ষড়যন্ত্রগুলো হয়েছে তা সবাই জানে। আমরা বিদেশ থেকে শত শত কোটি টাকা দেশে এনেছি। সেই টাকার কর দিয়েই আমি সিআইপি হয়েছি। নির্বাচনকালীন সেসব বিষয়ে কথা বলতে চাচ্ছি না।

সুষ্ঠু নির্বাচন নিয়ে সেলিনা বলেন, আমি শতভাগ আশাবাদী এ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও সুন্দর হবে। প্রতিবন্ধকতা আমার কাছে কখনো মনে হয় না। এটা আমি অনুভব করি না। আমার অনুভূতিতেও আসে না। মনোনয়নপত্রে মামলার ঘরে টিক চিহ্ন না দেওয়ায় আমার প্রার্থীতা বাতিল হয়েছিল। নির্বাচন কমিশনে আপিল করে তা ফিরে পায়নি। পরে উচ্চ আদালতের মাধ্যমে প্রার্থীতা ফিরে পাই। এসব করতে গিয়ে আমার ২৫ দিন সময় নষ্ট হয়েছে। এতে নির্বাচনী এলাকায় আসতে আমার সময় লেগেছে। কিন্তু আমার লোকজন এর আগে থেকেই কাজকর্ম শুরু করেছে। এরমধ্যেই নৌকার কর্মীরা আমার লোকজনের ওপর হামলা চালিয়েছে। প্রচারণার মাইক-গাড়ি ভাঙচুর করেছে। লোকজনকে ধরে এনে নৌকার প্রার্থীর কার্যালয়ে রাত ১০টা পর্যন্ত বসিয়ে রাখা হয়েছে। মাইক্রো দিয়ে গিয়ে ১০-১৫ জন লোক আমার কর্মীদের হুমকি দিয়ে আসছে। দলের প্লাটফর্মে থেকে নির্বাচন আর স্বতন্ত্রে নির্বাচন ভিন্ন বিষয়। আপনি যদি শক্তিকে অপব্যাবহার করেন, এটিকে আমি প্রতিদ্বন্দ্বী হিসেবে মনে করছি, অন্য কিছু না।

এদিকে জানতে চাইলে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন অভিযোগ অস্বীকার করে বলেন, ঈগল প্রতীকের প্রার্থীর ভিত্তিহীন অভিযোগ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য করা হচ্ছে। এ আসনে শান্তিপূর্ণ পরিবেশে সব প্রার্থী প্রচারণা চালাচ্ছেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়