Apan Desh | আপন দেশ

প্রধানমন্ত্রীর জনসভায় নৌকা-ঈগলের সংঘর্ষ, নিহত ১

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৮, ২৯ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২১:৫৪, ২৯ ডিসেম্বর ২০২৩

প্রধানমন্ত্রীর জনসভায় নৌকা-ঈগলের সংঘর্ষ, নিহত ১

ছবি: আপন দেশ

বরিশালে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে আওয়ামী লীগের এজ নেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩৫জন। এ সংঘর্ষ হয়েছে প্রধানমন্ত্রীর জনসভায়। সংঘর্ষে জড়িয়েছেন বরিশাল-৪ আসনের নৌকা ও ঈগল সমর্থকরা।

স্বতন্ত্র প্রার্থী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক পঙ্কজ নাথের প্রতীক ঈগল। আর মেহেন্দীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. শাম্মী আহমেদের প্রতীক নৌকা। 

হাসপাতালে নেয়ার পর আহত সিরাজ সিকদার নামে একজনকে মৃত ঘোষণা করা হয়। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিছুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন>> সারাদেশ নির্বাচনী সংঘাতে প্রথম নিহত মাদারীপুরের এসকান্দার খাঁ

এদিকে সিরাজ সিকদার ঠিক কি কারণে মারা গেছেন তা নিশ্চিত করতে তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কবিরউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সিরাজ সিকদার বরিশালের হিজলা উপজেলার কুড়ালিয়া গ্রামের বাসিন্দা কোব্বাত সিকদারের ছেলে।

ওসি আরিছুল হক বলেন, সিরাজকে যিনি হাসপাতালে নিয়ে এসেছেন তিনি জানিয়েছেন, সিরাজ জনসভার মাঠে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করা হয়।

আপন দেশ/এসএমএ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়