Apan Desh | আপন দেশ

নতুন বই পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:৫৮, ১ জানুয়ারি ২০২৪

নতুন বই পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

ছবি: আপন দেশ

বছরের প্রথম দিন নতুন বই হাতে পেয়ে উচ্ছ্বসিত ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার শিক্ষার্থীরা। বই হাতে পেয়ে আনন্দে মেতে উঠেছে ক্ষুদে শিক্ষার্থীরা। 

সোমবার (১ জানুয়ারী) কাঁঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, কাঁঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজ মাঠে শিশুদের পদচারণায় মুখর হয়ে ওঠে। 

নতুন বই পেয়ে তাদের আনন্দ উচ্ছাসে যেন নতুন প্রাণ পেয়েছে বিদ্যালয়ের মাঠ। বিদ্যালয়গুলোর সভাকক্ষে বিপুল উচ্ছাস উদ্দীপনার মধ্য দিয়ে বই বিতরণ উৎসব পালন করা হয়েছে। 

এদিন বেলা ১১টায় পর্যাক্রমে কাঁঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, কাঁঠালিয়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় এবং পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজ মাঠে বই বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মো. নেছার উদ্দিন।

প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির। বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ফারজানা ববি মিতু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বধু সিকদার, নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম।

আপন দেশ/এআই/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়