Apan Desh | আপন দেশ

নাতির হাতে প্রাণ হারালেন দাদা

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৭, ১৭ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৭:৪৩, ১৭ জানুয়ারি ২০২৪

নাতির হাতে প্রাণ হারালেন দাদা

ফাইল ছবি

টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহে নাতির লাঠির আঘাতে বৃদ্ধ দাদার মৃত্যু হয়েছে। নিহত আব্দুল মান্নান উপজেলার আউলটিয়া গ্রামের মৃত ময়নুদ্দিনের ছেলে। এ ঘটনা হায়দর আলী ছেলে অভিযুক্ত রাব্বী ও তার মা পলাতক রয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) সকালে কালিহাতী থানার পুলিশ নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের ছেলে হাফিজ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় মান্নানের সঙ্গে নাতি রাব্বী ও তার মায়ের ঝগড়া হয়। একপর্যায়ে মান্নান ও তার স্ত্রী হাওয়া বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে রাব্বী। পরে পরিবারের লোকজন তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করান। 

আরও পড়ুন>> বাংলাদেশ ব্যাংক নীতি সুদহার বাড়ালো

গুরুতরও আহত হওয়ায় শারীরিক অবস্থার অবনতি হয় আব্দুল মান্নানের। পরে কতর্ব্যরত চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শন। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। 

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

আপন দেশ/বিসি/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়