Apan Desh | আপন দেশ

যুবদলের চার নেতা বহিষ্কার

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০০, ৭ ফেব্রুয়ারি ২০২৪

যুবদলের চার নেতা বহিষ্কার

ফাইল ছবি

ঝালকাঠির বড়ইয়া ও গালুয়া ইউনিয়ন যুবদলের চার নেতাকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে রাজাপুর উপজেলা যুবদলের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যুগ্ম আহ্বায়ক (দপ্তরের দায়িত্বে) মো. আবু সায়েম আকন এতে স্বাক্ষর করেছেন।

বলা হয়, রাজাপুর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সিদ্ধান্তে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ, অন্য দলে যোগদানের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদেরকে দলীয় সকল পদ থেকে বহিষ্কার করা হলো।

বহিষ্কৃতরা হলেন- গালুয়া ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মো. কিসমত ফরাজি, বড়ইয়া ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মনির মেম্বর, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শাহিন, সাংগঠনিক সম্পাদক সানাউল হক অপু।

রাজাপুর উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুম বিল্লাহ পারভেজ বলেন, দলের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকায় বহিষ্কার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট প্রমাণ রয়েছে। যারাই দলীয় শৃঙ্খলা বিরোধী কাজে যুক্ত তাদের সবাইকে অব্যাহতি-বহিষ্কার করা হবে।

আপন দেশ/এআই/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়