Apan Desh | আপন দেশ

‘খাদ্যমন্ত্রীর কোনো সংবাদ গণমাধ্যমে যাবে না’

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৮, ৯ ফেব্রুয়ারি ২০২৪

‘খাদ্যমন্ত্রীর কোনো সংবাদ গণমাধ্যমে যাবে না’

ছবি: সংগৃহীত

দিনাজপুরে থেকে খাদ্যমন্ত্রী সাধান চন্দ্র মজুমদারের সংবাদ বয়টক করেছে সাংবাদিকরা। মন্ত্রীর কর্মসূচি নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অসহযোগিতা করায় এই প্রতিবাদ। 

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় অবৈধ মজুতবিরোধী অভিযান পরিচালনার কর্মসূচি ছিল। নির্ধারিত সময়ের আগেই পৌঁছে যায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা। কিন্তু নির্দিষ্ট সময় পার হলেও অভিযানের বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে সুনির্দিষ্ট কোনো তথ্য দেয়নি সংশ্লিষ্টরা। 

অভিযানে যাবেন কি-না সেটিও জানানো হয়নি। বিভিন্ন মিলে অবৈধ মজুতবিরোধী অভিযানের কথা ছিল। নির্ধারিত সময়ের অনেক পর সিএসডি গোডাউন পরিদর্শনে যান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। 

সেখানেও সংশ্লিষ্টরা সাংবাদিকদের কোনো সুনির্দিষ্ট তথ্য না দেয়া ও অসৌজন্যমূলক আচরণের কারণে মন্ত্রীর কর্মসূচি বয়কট করার সিদ্ধান্ত নেন সাংবাদিকরা।

এর আগে, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে চালের বাজারদর নির্ধারণে অংশীজনদের সাথে মতবিনিময় সভা হয়। সেখানেও নির্দিষ্ট সময় পর সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে সংশ্লিষ্টরা। পরে সাংবাদিকদের ডিসি অফিসের মিলনায়তন থেকে বের করে দেয়া হয়।

দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল জানান, ‘খাদ্যমন্ত্রীর সফরসূচি নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অসহযোগিতার প্রতিবাদে সকল সাংবাদিক সংবাদ বর্জন করার সিদ্ধান্ত নিয়েছে। খাদ্যমন্ত্রীর কোনো সংবাদ ইলেকট্রনিক, প্রিন্ট বা স্থানীয় পত্রিকায় যাবে না।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়