Apan Desh | আপন দেশ

সাংবাদিকের দ্বি খণ্ডিত মরদেহ, পরিবার বলছে হত্যা

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৮, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

সাংবাদিকের দ্বি খণ্ডিত মরদেহ, পরিবার বলছে হত্যা

ছবি: সংগৃহীত

বগুড়ার আদমদীঘিতে এক সাংবাদিকের দ্বি খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যু নিয়ে রয়েছে ধোঁয়াশা। গতকাল বুধবার রাতে উপজেলার মুরইলে বগুড়া-নওগাঁ মহাসড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাংবাদিকের নাম মঞ্জুরুল ইসলাম মঞ্জু (৫৬)। তিনি দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন। 

পরিবার সূত্রে জানা যায়, রাতে নিজ গ্রামের একটি অনুষ্ঠান শেষ করেন। পরে এক আত্মীয়কে মোটরসাইকেলে করে সাহারপুকুর বাজারে রেখে ফিরছিলেন। তখন রাত ১১টা।

পুলিশ বলছে, মঞ্জু মুরইল বাজার অতিক্রম করে জয় ফিলিং স্টেশনের কাছে পৌঁছায়। তখন অজ্ঞাত কোনো যানের সঙ্গে মোটরসাইকেল দুর্ঘটনায় তার শরীর দ্বি-খণ্ডিত হয়েছে।

নিহত সাংবাদিক মঞ্জুরুল ইসলামের ছেলে মেজবাউল মুরসালিন দাবি করেন, তার বাবা সড়ক দুর্ঘটনায় নিহত হননি। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার বাবার মৃত্যুর সঠিক রহস্য উদ্‌ঘাটন করতে হবে। 

আরও পড়ুন>> জামালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক নাদিম নিহত

সাংবাদিক মিহির কুমার সরকার বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের মরদেহ এভাবে মাঝামাঝি দ্বি-খণ্ডিত হয়, কোনো দিন দেখিনি। মরদেহটি দেখলে মনে হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। সাংবাদিক সমাজের পক্ষ থেকে দাবি, পুলিশ-প্রশাসন সঠিকভাবে তদন্ত করে সাংবাদিক মঞ্জুর প্রকৃত মৃত্যুর রহস্য উদ্‌ঘাটন করবে। 

এ বিষয়ে আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কোনো বাস বা ট্রাকের সঙ্গে মোটরসাইকেল দুর্ঘটনায় তার মৃত্যু হতে পারে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। আশপাশের সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়