Apan Desh | আপন দেশ

সাতক্ষীরায় বিএসএফ সদস্যের মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৮:২৭, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

সাতক্ষীরায় বিএসএফ সদস্যের মরদেহ উদ্ধার

ছবি : আপন দেশ

সাতক্ষীরার সীমান্ত নদী ইছামতির চর থেকে ভারতীয় বিএসএফ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে হাড়দ্দহা সীমান্তের ইছামতী নদীর বাংলাদেশ পারে বিএসএফ সদস্যের মরদেহ দেখে স্থানীয়রা। তারা বিজিবিকে খবর দেয়।

নিহত বিএসএফ সদস্যের নাম মোহাম্মাদ রিয়াজ উদ্দীন (৩০)। তিনি ভারতের ৮৫ বিএসএফ ব্যাটেীরয়নের আওতাধীন সোবাহাম বিএসএফ 
ক্যাম্পে কর্মরত ছিলেন।

জানান সাতক্ষীরার ১৭ নীলডুমুর বিজিবি ব্যাটেলিয়নের আওতাধীন শাখার বিওপির ইনচার্জ নায়েক সুবেদার আনিসুর রহমান। তিনি আরও জানান, ভারতীয় ৮৫ বিএসএফ ব্যাটেলিয়নের আওতাধীন সোবাহাম ক্যাম্পের চারজন বিএসএফ সদস্য বৃহস্পতিবার রাতে ইঞ্জিনচালিত বোটে ইছামতিতে টহলে বের হয়। এ সময় ঝড় ও বৃষ্টির কবলে পড়ে টহল বোটটি উল্টে যায়। টহলে থাকা অন্য তিন সদস্য সাঁতার কেটে কুলে উঠতে সক্ষম হলেও বিএসএফ সদস্য মোহাম্মদ রিয়াজ উদ্দিন সাঁতার না জানায় পানিতে ডুবে মারা যান। পরে ইছামতির বাংলাদেশ সীমান্তের পারে মরদেহ ভাসতে থাকে। পরে বিজিবি ও বিএসএফের যৌথ উদ্যোগে মরদেহ উদ্ধার করে বিএসএফ সদস্যদের কাছে ফেরত দেয়া হয়।

সাতক্ষীরা ১৭ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল সানবির হাসান মজুমদার জানান, রাতে ঝড়ের কবলে পড়ে টহল বোটটি ডুবে যাওয়ার পর ওই বিএসএফ সদস্য নিখোঁজ হয়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়