Apan Desh | আপন দেশ

জমির বিরোধে দুই কলেজছাত্রকে পিটিয়ে জখম

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:০৯, ৭ মার্চ ২০২৪

জমির বিরোধে দুই কলেজছাত্রকে পিটিয়ে জখম

ছবি: সংগৃহীত

ঝালকাঠির কাঁঠালিয়ায় জমি নিয়ে বিরোধে দুই কলেজছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে। আহতদের নাম মো. হুজাইফা খান (১৭) ও নাজমুল হোসেন (১৭)। তারা উপজেলার আমুয়া শহীদ রাজা ডিগ্রি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। লাঠি ও রড় দিয়ে তাদেরকে মারধর করা হয়। গত ৫ মার্চ উপজেলার পাটিখালঘাটা গ্রামের ঘটনা এটি।

হুজাইফা পাটিখালঘাটা গ্রামের মো. বাবুল খানের ছেলে, আর নাজমুল মো. সাইদুর রহমানের ছেলে। 

বৃহস্পতিবার (৭ মার্চ) হুজাইফার মা জাকিয়া বেগম বাদী হয়ে দুই জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। অভিযুক্তরা হলেন- ওই গ্রামের আ. মন্নান আকনের ছেলে নজরুল ইসলাম (৩৫), ও মৃত মফিজ উদ্দিনের ছেলে ফুল মিয়া (৫০)।

সূত্রে জানা গেছে, উপজেলার পাটিখালঘাটা গ্রামের আ. মন্নান হাওলাদার ও ফুল মিয়া আকনের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলছে বাবুল খানের। এর জেরে গত মঙ্গলবার সন্ধ্যায় নজরুল ইসলাম, ফুল মিয়া মিলে লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে হুজাইফা ও নাজমুল হোসেনকে। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া) নেয়া হয়। এর মধ্যে নাজমুলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। হুজাইফাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে জানতে নজরুল ইসলাম ও ফুল মিয়ার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তাদের পাওয়া যায়নি।

কাঁঠালিয়া থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। 

আপন দেশ/এআই/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়