Apan Desh | আপন দেশ

ছেলের অত্যাচারে আত্মহত্যা করলেন বাবা

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫০, ৯ মার্চ ২০২৪

ছেলের অত্যাচারে আত্মহত্যা করলেন বাবা

ছবি: সংগৃহীত

ছেলের অত্যাচারে অতিষ্ট বৃদ্ধ বাবা। সহ্য করতে না পেরে চলন্ত ট্রাকের নিচে ঝাঁপ দেন। নিহতের নাম মো. আলতাফ হোসেন মোল্লা (৬৫)। তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে। ঘটনাটি ঝালকাঠির নলছিটি উপজেলার ফুলতলা এলাকার।

শনিবার (৯ মার্চ) আত্মহত্যা করেন ওই বৃদ্ধ। তিনি ফুলহরী গ্রামের মৃত ওয়াজেদ আলী মোল্লার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১১টার দিকে রাস্তায় চলন্ত একটি ট্রাকের নিচে নিজেই ঝাঁপ দেন। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। 

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, নিহত আলতাফ হোসেনের তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন থাকায় তারা অনেক সময় বিরক্ত হন। এতে ক্ষিপ্ত হয়ে প্রায়ই বৃদ্ধকে মারধর করতো। গতকাল রাতে তাকে মারধর করার কারণে নিজেই গাড়ির সামনে ঝাঁপ দেন।

মারধরের অভিযোগ অস্বীকার করে নিহতের ছেলে বেল্লাল হোসেন জানান, আমার বাবা মানসিক ভারসাম্যহীন। তিনি সকালে গোসল করার জন্য বাড়ি থেকে বের হন। পরে শুনি চলন্ত ট্রাকের নিচে নিজেই ঝাঁপ দিয়েছেন।

সিদ্ধকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জেসমিন বলেন, বৃদ্ধকে তার ছেলেরা প্রায়ই মারধর করতো। এছাড়া ছেলের অত্যাচারে চলন্ত ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে মৃত্যু হয় বলে শুনেছি। আমি ঘটনাস্থলে গিয়ে বিষয়টা ভালো করে খোঁজ নিয়ে দেখবো।

নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপন দেশ/এআই/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়