Apan Desh | আপন দেশ

বাঁশ চুরির অপবাদে বাড়িতে হামলা, আহত ৫

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৯, ১৮ মার্চ ২০২৪

বাঁশ চুরির অপবাদে বাড়িতে হামলা, আহত ৫

ছবি: আপন দেশ

ঝালকাঠির ইদুরবাড়িতে বাঁশ চুরির অপবাদ দিয়ে বৃদ্ধের ওপর হামলা হয়েছে। একইসঙ্গে বাড়িঘরে হামলা চালিয়ে লুটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আব্দুর রাজ্জাক (৭০) ও তার মেয়ে-পূত্রবধূসহ অপরপক্ষের দুইজন আহত হয়েছে। রোববার (১৭ মার্চ) রাতে ভুক্তভোগী বৃদ্ধের মেয়ে আহত ফাতেমা রাজাপুর থানায় অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে বাঁশ চুরির অপবাদ দেয়া হয়েছে। মিথ্যা অপবাদে রোববার দুপুরে হঠাৎ বাড়িতে ঢুকে হামলা চালায় একই এলাকার মৃত হোসেন আলীর ছেলে আনোয়ার হোসেন। 

এ সময় বৃদ্ধ আব্দুর রাজ্জাককে বাঁচাতে গেলে প্রতিপক্ষ আনোয়ার, ইউনুছ ও পারুল বেগম তার মেয়ে ফাতেমা (২৫) ও পুত্রবধূ আমেনাকেও (২৪) মারধর করে। বাড়িতে লুটপাট চালিয়ে স্বার্ণালংকার লুট করে।

অভিযোগ অস্বীকার করে আনোয়ার হোসেন জানান, বেড়া দেয়ার জন্য কেটে রাখা বাঁশ খুঁজে পাচ্ছিলাম না। তাই আব্দুর রাজ্জাকের বাড়িতে গিয়ে বাঁশ নিছে কিনা জানতে চাই। এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। তিনি ও তার মা পারুল বেগম আহত হন।

রাজাপুর থানার এসআই আল মামুন জানান, লিখিত অভিযোগ পেয়েছি, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এআই/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়