Apan Desh | আপন দেশ

বিএসএফের রাবার বুলেটে দুই বাংলাদেশি আহত

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ১০:১২, ৩ এপ্রিল ২০২৪

বিএসএফের রাবার বুলেটে দুই বাংলাদেশি আহত

ছবি : সংগৃহীত

যশোরের বেনাপোলে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোঁড়া রাবার বুলেটে দুই বাংলাদেশি যুবক আহত হয়েছেন। মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে দৌলতপুর সীমান্তের বিওপির অধীন ১৭/৭-এস মেইন সীমানা পিলারের ১৮২ আর পিলারের ওপারে ওই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ পিয়াস বাবু বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর বালুণ্ডা গ্রামের দ্বীন ইসলাম ছেলে এবং শফিকুল ইসলাম ডালিম একই গ্রামের বরকত আলীর ছেলে। বিজিবি সীমান্ত থেকে তাদের আহত অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।

আরও পড়ুন <> ফেসবুকে হা হা রিয়েক্টকে কেন্দ্র করে সংঘর্ষ, গ্রেফতার ৮

বিজিবি ২১ ব্যাটেলিয়ানের পরিচালক লে. কর্নেল মোহাম্মদ খুরশীদ আনোয়ার জানান, বাবু ও ডালিম ফেনসিডিল আনতে ভারতে অনুপ্রবেশ করলে কালিয়ানী বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের ধাওয়া করে ও রাবার বুলেট ছোঁড়েন। এ সময় রাবার বুলেটের আঘাতে আহত হন তারা দুজন। পরে বিজিবির টহল দল তাদেরকে উদ্ধার করে ক্যাম্পে এনে প্রাথমিক চিকিৎসা দেয়। এরপর উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তাদের বিরুদ্ধে চোরাচালান প্রতিরোধ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হবে বলে জানান বিজিবি অধিনায়ক।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়