Apan Desh | আপন দেশ

মা-দাদীর চোখের সামনেই ডুবে গেল শিশুটি

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ২২:৫৬, ১৩ এপ্রিল ২০২৪

মা-দাদীর চোখের সামনেই ডুবে গেল শিশুটি

ছবি: সংগৃহীত

চৈত্র সংক্রান্তিতে গঙ্গাস্নান করতে যায় আদিত্য চক্রবর্তী আদর (৯)। সঙ্গে ছিল মা-দাদী। সুগন্ধা নদীতে নামে তিনজনই। হঠাৎ স্রোতের টানে ভেসে যাচ্ছিল। চেষ্টা করেও তাকে ধরতে পারেনি মা-দাদী। ভাসতে ভাসতে চোখের সামনেই ডুবে গেলো আদরের আদর। 

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে শহরের কলবাড়ী সংলগ্ন সুগন্ধা নদীর ঘটনা এটি। 

স্থানীয়রা জানান, শহরের বাদুরতলা এলাকার শিমুল চক্রবর্তীর একমাত্র ছেলে আদিত্য চক্রবর্তী আদর। দাদীকে সঙ্গে তার মা মিতু চক্রবর্তীর সঙ্গে গঙ্গা স্নানের জন্য সুগন্ধা নদীতে আসে। তিনজনই একসঙ্গে স্নানে নামে। এসময় তার মা ও দাদী স্নান নিয়ে ব্যস্ত থাকায় আদর নদীর স্রোতে ভেসে যায়। দাদী তাক ধরার চেষ্টা করলেও রাখতে পারেননি। নদীর স্রোত তাকে ভাসিয়ে নিয়ে যায়।

খবর পয়ে বরিশাল থেকে একটি ডুবুরি দল এসে নিখোঁজ আদরের সন্ধানে সুগন্ধা নদীর বিভিন্ন স্থানে তল্লাশি চালায়। নিখোঁজ আদর চক্রবর্তী নলছিটি বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী জানান, ফায়ার সার্ভিস সদস্যদের সঙ্গে পুলিশ সেখানে অবস্থান করছে। ডুবুরি দল উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছে। রাত পর্যন্ত উদ্ধার অভিযান চলবে বলেও জানান তিনি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়