Apan Desh | আপন দেশ

কিশোর গ্যাংয়ে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মারামারি

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৩, ১৪ এপ্রিল ২০২৪

আপডেট: ১১:১০, ১৫ এপ্রিল ২০২৪

কিশোর গ্যাংয়ে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মারামারি

ছবি : সংগৃহীত

পটুয়াখালীর বাউফলে পূর্ব বিরোধের জেরে জুনিয়রকে পিটিয়ে গুরুতর আহত করেছে। এ অভিযোগ উঠেছে তার সিনিয়র গ্রুপের তিনজনসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে। তারা কিশোর গ্যাং ‘কমরেড’-এসদস্য।

শনিবার (১৩ এপ্রিল) রাতে উপজেলার কালাইয়া বন্দরের ঘটনা এটি। ভুক্তভোগী শিক্ষার্থী তন্ময়কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলায় ভুক্তভোগী শিক্ষার্থীর মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। ওই শিক্ষার্থী কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রি কলেজের ২০২৪ সালের এইচএসসি পরিক্ষার্থী। অভিযুক্ত হামলাকারীরা ‘কমরেড’ নামক একটি কিশোর গ্যাং গ্রুপ নিয়ন্ত্রণ করে বলেও অভিযোগ রয়েছে। কিশোরদের নিয়ে গঠিত গ্রুপটি নানা ধরনের অসামাজিক কার্যকলাপে লিপ্ত। এর আগেও একাধিকবার আলোচনায় এসেছে।

পুলিশ জানায়, ‘কমরেড’ গ্রুপ সম্পর্কে তথ্য সংগ্রহ পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণে পুলিশ তৎপর রয়েছে। আহত শিক্ষার্থী থানায় কোনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানায় পুলিশ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়