Apan Desh | আপন দেশ

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পলকের শ্যালক

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৯, ২১ এপ্রিল ২০২৪

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পলকের শ্যালক

ছবি: সংগৃহীত

নাটোরের সিংড়া উপজেলা পরিষদের নির্বাচন সরে দাঁড়ালেন চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফুল হাবিব রুবেল। মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক।

রোববার (২১ এপ্রিল) সকালে এ ঘোষণা দেন রুবেল। 

এর আগে, শনিবার উপজেলা আওয়ামী লীগের জরুরি সভায় তাকে চেয়ারম্যান পদের প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দেয়া হয়। সেই সঙ্গে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে ‘কেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না’ মর্মে ২২ এপ্রিলের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল উপজেলা নির্বাচনে অপর প্রার্থী দেলোয়ার হোসেন পাশাকে অপহরণ ও মারধর করে তার গ্রামের বাড়িতে ফেলে আসা হয়। এ ঘটনায় দেলোয়ার হোসেনের বড়ভাই মজিবর রহমান বাদী হয়ে অজ্ঞাত ২০ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন। মামলার পর পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দুজনকে গ্রেফতার করে। এর মধ্যে সানোয়ার হোসেন সুমন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে রুবেলের পক্ষে এ অপহরণ ও মারধরের কথা স্বীকার করে। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়