Apan Desh | আপন দেশ

“আমি বলতেও চাই না, যতক্ষণ পর্যন্ত সে আমার স্ত্রী”

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ২০:২১, ১২ জানুয়ারি ২০২৩

আপডেট: ২০:৪৯, ১২ জানুয়ারি ২০২৩

“আমি বলতেও চাই না, যতক্ষণ পর্যন্ত সে আমার স্ত্রী”

মো. গোলাম কিবরিয়া সরকার ও স্ত্রী অদিতি

কক্সবাজারে বেড়াতে গিয়ে স্ত্রীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর আরজে কিবরিয়া। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে তিনি নিজে কক্সবাজার সদর মডেল থানায় গিয়ে স্ত্রী রাফিয়া নুরার বিরুদ্ধে জিডি করেন। 

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। 

এ বিষয়ে সন্ধ্যা ৭টা ১২ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়েছেন আরজে কিবরিয়া। তার ফেসবুক স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো- 

‘প্রিয় পরিচিতজন

আমার জ্ঞানত আমি কোনো দিন আমার পারিবারিক বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে আলোচনা সমালোচনা হয় এমন কোনো বিষয় নিয়ে কথা বলিনি । আমি বলতেও চাই না, যতক্ষণ পর্যন্ত সে আমার স্ত্রী । আমি কমবেশি সোশ্যাল মিডিয়ার নেগেটিভিটি ফেস করা মানুষ। আমি জানি একটা সংবাদ যাচাই-বাছাই না করে অনলাইনে ছাড়া যায়। ঘটনা পুরাই উল্টে দেয়া যায়। কাউকে নিয়ে পাবিলিকলি বাজে কথা বলার আমি পক্ষে না। আমি জানি আমার চির শত্রু বলে যদি কেউ থেকে থেকে তো সে প্রথম এবং একমাত্র টার্গেট করবে আমার চরিত্র এবং পাবলিক ইমেজ। আমি সেটাতে বিন্দুমাত্র ভয় পাই না। আমি ক্ষমা করতে ভালোবাসি। আমার সন্তানদের ক্ষতি যেমন আমি কোনো দিন মেনে নিব না, ঠিক একইভাবে আপনাদের এই ভুলভাল নিউজ তাদের ফিউচারের জন্য কোনো ক্ষতি হোক সেটাও আমি চাই না। প্লিজ। আমি আমার কাছে সৎ এবং কারো প্রতি কোনো অন্যায় করিনি। যারা আমাকে ভালোবাসেন তারা আস্থা রাখুন। দোয়া করবেন।’

যে কারণে জিডি

কক্সবাজারে বেড়াতে গিয়ে স্ত্রীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর আরজে কিবরিয়া। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে তিনি নিজে কক্সবাজার সদর মডেল থানায় গিয়ে স্ত্রী রাফিয়া নুরার বিরুদ্ধে জিডি করেন।

আরও পড়ুন<<>> ভাইরালকারী কিবরিয়া নিজেই ভাইরাল

পুলিশ জানায়, দুই দিন আগে কক্সবাজার বেড়াতে এসে কলাতলী হোটেল সায়মন বিচ রিসোর্টের ১০০২ নম্বর কক্ষে ওঠেন তারা। সকালে বাচ্চাদের মারধর করে এবং একপর্যায়ে হত্যার চেষ্টা চালায় বলে অভিযোগ করেন আরজে কিবরিয়া। বাচ্চাদের রক্ষা করতে গেলে আরজে কিবরিয়াকে মারধর করেন স্ত্রী। সে সময় তিনি ৯৯৯ এ ফোন করলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আরজে কিবরিয়ার গলায়, কাঁধে আঁচড়ের আঘাত দেখতে পায়। পরে পুলিশ বিষয়টি সুরাহা করে। 

সায়মন বিচ রিসোর্টের একজন কর্মচারী বলেন, কাল রাতেও সুমিং পুলের পাশে তারা দুইজন বাকবিতণ্ডায় লিপ্ত হয়। রাতের একাংশে স্ত্রী হোটেল ছাড়তেও চান। বিকেল নাগাদ আরজে কিবরিয়া থানায় গিয়ে জিডি করেন।

আরজে কিবরিয়ার পুরো নাম মো. গোলাম কিবরিয়া সরকার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে রেডিও জকি (আরজে) হিসেবে কর্মজীবন শুরু করেন। টানা ১৬ বছর রেডিওতে কাজ করেছেন বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে।

শুরুর দিকে ২০০৬ সালে রেডিও টুডেতে ‘কথা বন্ধু’ এপিসোডে কাজ শুরু করেন। এরপর একে একে জীবনের গল্প, সিক্রেটস, হ্যালো ৮৯২০, যাহা বলিব সত্য বলিব, লস্ট অ্যান্ড ফাউন্ডসহ বেশ কয়েকটি জীবনধর্মী অনুষ্ঠানে উপস্থাপন করেছেন। শুদ্ধ ও সাবলীল বাচনভঙ্গি, জীবনঘনিষ্ঠ অনুষ্ঠান হওয়া আর চমৎকার উপস্থাপনের কারণে অল্প সময়েই প্রতিটি অনুষ্ঠানই শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়েছে।

২০২১ সালে ফেব্রুয়ারিতে করোনা মহামারি সময় গড়ে তোলেন সোশ্যাল মিডিয়াকেন্দ্রিক স্টার্টআপ ‘স্টুডিও অফ ক্রিয়েটিভ আর্টস লিমিটেড’। প্রাথমিকভাবে প্রতিষ্ঠানটি তিনটি প্রজেক্ট নিয়ে কাজ শুরু করেছে। যার মধ্যে রয়েছে হারানো স্বজন খুঁজে পেতে এবং উপযুক্ত তথ্য ও প্রমাণের ভিত্তিতে পরিবারের কাছে হারানো স্বজনকে তুলে দিতে ‘আপন ঠিকানা’,‘ব্র্যান্ডিং বাংলাদেশ’ ও আশপাশে ছড়িয়ে থাকা অসংখ্য জীবন গল্পের শিক্ষামূলক কিংবা অনুপ্রেরণামূলক গল্পগুলো ছড়িয়ে দিতে ‘লাইফ’।

ফেসবুকে ‘আপন ঠিকানা’ অনুষ্ঠানের মাধ্যমে  হারানো স্বজনদের খুঁজে দিয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন আরজে কিবরিয়া। তার ফেসবুক পেজের ফলোয়ার ৮১ লাখ।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়